K L Rahul-Athiya Shetty wedding: All you need to know about their wedding

K L Rahul-Athiya Shetty wedding: আজ দুপুরেই চার হাত এক, কখন দেখা যাবে নবদম্পতিকে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতীক্ষার অবসান। মুম্বইয়ের খান্ডালার বিলাসবহুল ফার্মহাউস জাহানে বেজে উঠেছে কেএল রাহুল ও আথিয়া শেট্টির (K L Rahul-Athiya Shetty wedding) বিয়ের সানাই। আলোর রোশনাই আর ফুলের সাজে নজর কাড়ছে সেই ফার্মহাউস। আর সেখানেই ২৩ জানুয়ারি, সোমবার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তারকা কাপল।

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, ২৩ জানুয়ারি সোমবার ঠিক দুপুর ৪টেয় আইনত বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। এরপরই ঠিক সন্ধে ৬.৩০ টায় পাপারাৎজিদের সামনে হাজির হবেন নবদম্পতি। সূত্র মারফৎ জানা যাচ্ছে, অতিথি তালিকায় রয়েছে অভিনেতা জ্যাকি শ্রফ থেকে সলমন খান, অক্ষয় কুমার-সহ বলিউডের আরও তাবড় নাম। অন্যদিকে ক্রিকেট দুনিয়ার একাধিক তারকাও উপস্থিত থাকতে পারে বলে খবর। মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলির নামও রয়েছে সেই তালিকায়।

আরও পড়ুন: Gina Lollobrigida: প্রয়াত হলিউডের ‘সেক্স সিম্বল’ জিনা লোলোব্রিজিয়া, ছিলেন মহাত্মা গান্ধীর আদর্শে অনুপ্রাণিত

মেয়ের বিয়ে নিয়ে একদিকে যেমন ব্যস্ততা, তেমনই উচ্ছ্বসিত সুনীল শেট্টি। খান্ডালার ফার্ম হাউজ ঘুরে তদারকি করেন ওইদিন তিনি। সাদা পায়জামা, নীল কুর্তা, চোখে কালো সানগ্লাস পরে বিয়ের আগের রাতে অনবদ্য দেখাচ্ছিল অভিনেতা তথা আথিয়া শেট্টির বাবা সুনীল শেট্টিকে।এদিন সংবাদমাধ্যমের সামনে তিনি বিয়ের কথা ঘোষণা করেন এবং একইসঙ্গে তিনি বলেন, আশ্বাস দেন তিনি নিজে নবদম্পতিকে সংবাদমাধ্যদের সামনে নিয়ে আসবেন এবং ধন্যবাদও জ্ঞাপন করেন সকলকে।

২০১৯ সালে একে অপরকে মন দিয়ে ফেলেছিলেন রাহুল (KL Rahul) ও আথিয়া। নিজেরা কখনও ভালবাসার কথা স্বীকার না করলেও তাঁদের ডেটিংয়ের নানা ছবি প্রকাশ্যে আসে। জন্মদিনে সোশ্যাল মিডিয়াতেই একে অপরকে ভালবাসায় মোড়া শুভেচ্ছা জানাতেন তাঁরা। আর সেই প্রেমই এবার পালটে যাচ্ছে পরিণয়ে। আগে ঠিক ছিল ২১ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। কিন্তু তা দু’দিন পিছিয়ে ২৩ জানুয়ারি ঠিক হয়।

আরও পড়ুন: Bengali Web Series: একের পর এক খুন! জুটি বেঁধেই কোন রহস্যে জড়ালেন বিক্রম-রাইমা?

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest