টুইটারের পরে ইনস্টাগ্রামের চোখ রাঙানি, এবার সরানো হল কঙ্গনার পোস্ট

বাংলার ভোট নিয়ে সমানে বিতর্কিত টুইট করায় সাসপেন্ড করা হয়েছে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টুইটার থেকে আগেই বিতাড়িত হয়েছেন। এবার কি তবে পালা ইনস্টাগ্রাম থেকে অ্যাকাউন্ট ডিলিটের। অন্তত কঙ্গনার ট্র্যাক রেকর্ড তো তাই বলছে। করোনা আক্রান্ত হওয়ার পর ‘করোনাকে ধ্বংস করব’ লিখে নিজের একটি ধ্যানমগ্ন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন কঙ্গনা। অভিনেত্রীর দাবি, ওই সোশ্যাল নেটওয়ার্কের পক্ষ থেকে তা মুছে দেওয়া হয়েছে। আর এর পিছনে হাত রয়েছে, ‘কোভিড ফ্যান ক্লাবের’।

শনিবার সকালে তিনি ইনস্টাগ্রামে নিজের সংক্রামিত হওয়ার খবরটি দিয়ে লিখেছেন, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন’। তিনি এ কথাও জানিয়েছিলেন, এই ভাইরাসকে ধ্বংস করবেন। মানুষকে তাঁর উপদেশ, ‘এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবেন না। এর থেকে আপনার শক্তি অনেক বেশি। ভয় পাবেন না। আপনি যদি ভয় পান, তবে সে আপনাকে আরও বেশি ভয় দেখাবে’।

আরও পড়ুন: প্রয়াত জাতীয় পুরস্কার প্রাপ্ত-বর্ষীয়ান সংগীত পরিচালক বনরাজ ভাটিয়া

তার পরেই রবিবার দুপুরে কঙ্গনার নয়া পোস্ট। জানা গেল, তাঁর সেই পোস্ট সরিয়ে নিয়েছে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। সেই খবরটি দিয়ে কঙ্গনার দাবি, ‘নেটমাধ্যমে সন্ত্রাসবাদী এবং কমিউনিস্টরা রয়েছে জানি। এ বারে জানলাম, কোভিড ফ্যান ক্লাবও রয়েছে’। তাঁর মতে, তিনি ভাইরাসকে ধ্বংস করবেন বলেছিলেন বলেই তাঁর পোস্ট সরিয়ে দেওয়া হয়েছে। আর তাই তাঁর উপলব্ধি, ইনস্টাগ্রামেও এক সপ্তাহের বেশি টিকতে পারবেন কিনা তাঁর সন্দেহ।

বাংলার ভোট নিয়ে সমানে বিতর্কিত টুইট করায় সাসপেন্ড করা হয়েছে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। সেই সময় একের পর এক টুইট করে বেনজির আক্রমণ করে যাচ্ছিলেন তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে। কোনওটায় বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেন। আবার কখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘রাবণ’ বলে কটাক্ষ করেন অভিনেত্রী। ফলে তাঁর অ্যাকাউন্ট বরাবরের জন্য বন্ধ করে দেয় টুইটার। আর এবার করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য করায় তাঁর পোস্ট মুছে দিল ইনস্টাগ্রাম।

আরও পড়ুন: ‘জাপানে কোভিড নেই’? সোনামণির নতুন ছবি দেখে ট্রোল প্রতীকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest