KRK calls Gehraiyaan a 'soft porn film, Deepika Padukone 'sex ki mallika' – view tweets

Deepika Padukone: ‘গেহরাইয়াঁ’-কে ‘সফট পর্ন’ এবং দীপিকাকে ‘যৌনতার রানি’ বললেন কেআরকে-র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘গেহরাইয়াঁ’ (Gehraiyaan) মুক্তি পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই দীপিকা পাড়ুকোনকে আক্রমণ করলেন স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কেআরকে (KRK)। করণ জোহর প্রযোজিত ছবিকে ‘সফট পর্ন’ আখ্যা দিলেন তিনি।

‘গেহরাইয়াঁ’-তে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্তর ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আগেই চর্চা শুরু হয়েছিল বিভিন্ন মহলে। বিবাহবহির্ভূত প্রেমের মতো বিষয় নিয়ে ছবি করার জন্য সাংবাদিক সম্মেলনে বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হন দীপিকা। নেটমাধ্যমেও দীপিকাকে ট্রোলড হতে হয়। শুক্রবারই একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে শকুন বাত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’। তার পরই টুইটারে আক্রমণ শানিয়েছেন কেআরকে। চলচ্চিত্র সমালোচক খোলাখুলি লেখেন, “গেহরাইয়াঁ নামের সফট পর্ন ছবি দেখছি। যৌনতার দেবতা করণ জোহর আর যৌনতার রানি দীপিকা পাড়ুকোন।” শুধু তাই নয়, ছবিতে ইংরেজি সংলাপের ব্যবহার নিয়েও কটাক্ষ করেছেন তিনি।

আরও পড়ুন: Coke Studio Bangla: মেঠো সুরে ‘একলা চলো রে’, ‘কোক স্টুডিও বাংলা’র যাত্রা শুরু

কেআরকে দীপিকার সিনেমা নিয়ে মোট ৭টি টুইট করেছেন। এই টুইটগুলিতে কেআরকে এমন কিছু শব্দ ব্যবহার করেছেন যা রীতিমতো এখন চর্চার বিষয়। এর আগে গেহরাইয়াঁ ছবিটিকে দীপিকার বায়োপিক বলেই কটাক্ষ করেন কেআরকে। অর্থ এবং লালসাই দীপিকার সবচেয়ে পছন্দের বলে মন্তব্য করেন তিনি। শুধু দীপিকা নন, ছবিতে তাঁর সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকেও পরোক্ষে একহাত নেন স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক। সিদ্ধান্তকে ‘জুগ্গি’ অভিনেতা বলে উল্লেখ করেন তিনি। কোটিপতি হিসেবে তাঁকে মানায়নি বলেও দাবি করেন কেআরকে।

এখানেই থামেননি কেআরকে। ‘গেহরাইয়াঁ’ ছবিটিকে দীপিকার জীবনীচিত্র বলেও উল্লেখ করেন তিনি। সঙ্গে যোগ করেন আর একটি মন্তব্য— ‘দীপিকা পাড়ুকনের সবচেয়ে বেশি পছন্দ টাকা আর লালসা।’ সিদ্ধান্ত এবং দীপিকার ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে তাঁর আরও কটাক্ষ, ‘এরা কেউ বিয়ে করেননি? তা হলে তো বিনা খরচায় তারা যৌনতায় লিপ্ত হচ্ছেন। করণ ভাই, ভারতে এমনটা হয় না। কেন সমাজকে নষ্ট করছেন?” ‘বিয়ের আগে ঘপাঘপ’ ভারতীয় সংস্কৃতির সঙ্গে যায় না বলেই মত তাঁর। সাথে করে আবার ‘ছবির সব ডায়লগ ইংরেজিতে’ মন্তব্য করে তাঁর প্রশ্ন কেন গেহরাইয়া ছবি মুক্তি পেল না হলিউডে, কেন মুক্তি দেওয়া হল ‘কপিউডে’।

তবে, কেআরকে-র এই টুইট ভালোভাবে নেননি নেট-নাগরিকরা। বরং দীপিকা আর সিদ্ধান্তের ভক্তরা তাঁকে ধুইয়ে দিয়েছেন। সঙ্গে অনেকেরই মত সিনেমার সমালোচনা করতে গিয়ে কেআরকে অভিনেতাদের ব্যক্তিগত জীবন টেনে এনেছেন। যা কখনোই কাম্য নয়।

আরও পড়ুন: IPL Auction 2022: বিতর্ক অতীত, নিলামে বোন সুহানাকে নিয়ে হাজির শাহরুখপুত্র আরিয়ান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest