বলি-পাড়ায় করোনার বাড়বাড়ন্ত, কোভিড পজিটিভ মিলিন্দ সোমন -মাধবন

দ্বিতীয় করোনার ঢেউ বলিউডের গায়ে! রণবীর কাপুর, আশীস বিদ্যার্থী, সঞ্জয় লীলা বনশালি, তারা সুতারিয়া, কার্তিক আরিয়ান, সতীশ কৌশিক, আমির খান, আর মাধবন— প্রতি দিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের তালিকা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

র‍্যাঞ্চোর পর এ বার পালা ফারহানের। গত বুধবার আমির খানের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। ২৪ ঘণ্টার মধ্যেই অভিনেতা আর মাধবন জানালেন, করোনাভাইরাসে আক্রান্ত তিনিও।

অসুস্থ হয়েও নিজেকে নিয়ে চিন্তিত নন মাধবন। কিছুটা মজার মোড়কেই আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন তিনি। টেনে এনেছেন ‘থ্রি ইডিয়টস’-এর প্রসঙ্গ। রাজকুমার হিরানি পরিচালিত ছবির পোস্টার নেটমাধ্যমে দিয়েছেন অভিনেতা। তবে বাদ দিয়েছেন ‘রাজু রস্তোগি’ অর্থাৎ শরমন জোশীকে। পোস্টারটি দিয়ে মাধবন লিখেছেন, “র‍্যাঞ্চোকে ফারহান অনুসরণ করবেই এবং ভাইরাস সব সময় আমাদের পিছনে দৌড়েছে। কিন্তু এ বার সে আমাদের ধরে ফেলেছে। তবে সব ঠিক আছে। করোনাও খুব তাড়াতাড়ি চলে যাবে। কিন্তু এই জায়গায় আমরা রাজুকে চাই না। আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ। আমি সুস্থ হচ্ছি’।

আরও পড়ুন: দোলের আগেই রং মেখে নেট দুনিয়ায় হাজির গুনগুন

বৃহস্পতিবার সন্ধ্যেয় টুইট করে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করলেন ৫৫ বছর বয়সি মডেল ও অভিনেতা মিলিন্দ সোমন। লিখলেন, ‘ফলাফল পজিটিভ’। পাশে হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘নিভৃতবাসে’। স্বল্প কথায় বুঝিয়ে দিলেন, করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসতেই নিভৃতবাসে চলে গিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে মিলিন্দ নিয়মিত শরীর চর্চা ও স্বাস্থ্যবিধি নিয়ে পোস্ট করেন। প্রতি বারই নেটাগরিকরা অবাক হয়ে যান, ৫৫ বছর বয়সে অভিনেতার ‘ফিটনেস’ দেখে। কেবল শরীর চর্চা নয়, প্রেম চর্চা নিয়েও নেটমাধ্যমে বেশ সক্রিয় মিলিন্দ। তাঁর স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে ঘুরতে যাওয়া থেকে শুরু করে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্ত, সবের ঝলক রয়েছে মিলিন্দের ইনস্টাগ্রামে।

আরও পড়ুন: ‘খড়কুটো’কে টপকে আবারও সপ্তাহের সেরা ‘মিঠাই’, সেরা দশের তালিকায় ফিরল মোহর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest