Nusrat jahan shared a picture wearing sankha and pala in her hand

‘শাঁখা-পলা পরেছো কিন্তু কার নামের?’ নুসরতের নবমীর সাজ দেখে প্রশ্ন নেটিজেনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মহানবমীতে তাক লাগিয়ে দিলেন নুসরত জাহান। পরেছিলেন শাড়ি, সঙ্গে মানানসই গয়না। দুই ভুরুর মাঝে লাল টিপে তিনি ছিলেন নজরকাড়া। কিন্তু লাইমলাইট কেড়ে নিল দুই হাতে দুই জোড়া শাঁখা ও পলা। জন্ম দিল অনেক প্রশ্নের। শুনতে হল কটাক্ষ।

শারদীয়ার আনন্দ মনের মানুষের সঙ্গেই ভাগ করে নিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার পর এটাই নুসরতের প্রথম পুজো,স্বভাবতই একটু বেশি স্পেশ্যাল। ঈশানকে নিয়ে বেশিরভাগ সময়টা বাড়িতেই কেটেছে নায়িকার। তবে মহানবমীর দিন নুসরতের দেখা মিলল তুঁতে রঙা ভারী সিল্ক শাড়িতে।পাড়ে রযেছে সোনালি জরির কাজ। খোলা চুল, কানে বিশাল কানপাশা, কপালে ছোট্ট লাল টিপ আর হাতে শাঁখা-পলা বাঁধানো।

সাবেকি সাজে একদম পারফেক্ট লুকেই নবমীর দিন ধরা দিয়েছেন নুসরত। তবে এই ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছেন নায়িকার হাতের শাঁখা-পলা। নেটিজেনদের মনে তাই হাজারো প্রশ্ন। আসলে হিন্দুধর্ম মতে এয়োস্ত্রী মানেই সিঁথিতে সীমান্তরাগ, হাতে শাঁখা,পলা। এক নেটিজেন মন্তব্য বাক্সে লেখেন- ‘শাখা,পলা পরেছো কিন্তু কার নামের দিদি? সেটাই জানতে চাইছিলাম অল্প!’

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এই প্রশ্নের উত্তর দেননি নুসরত। তবে সব কথা বোধহয় মুখে বলবার প্রয়োজন হয় না। গত রবিবারই ছিল যশ দাশগুপ্তর জন্মদিন। এই বিশেষ দিনে নুসরত যশের জন্য একটি দুতলা কেক অর্ডার করেছিলেন। সেখানে স্পষ্টই লেখা ছিল ‘হাজব্যান্ড’ আর ‘ড্যাড’ শব্দটি। এর মাধ্যমেই যশের সঙ্গে নিজের বিয়ের জল্পনা শুধু উস্কে দেননি নুসরত, বরং উত্তরটাও ঘুরিয়ে দিয়ে দিয়েছেন।

অন্যদিকে সম্প্রতি এক সাক্ষাত্কারে বিয়ে না করেই সন্তানের মা-বাবা হওয়া প্রসঙ্গে নুসরতের জানিয়েছেন, ‘মানুষ কি নিশ্চিত যে এটা আমাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান? আমরা ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলি না মানে এই নয় যে লোকে যা বলছে সেটাই ঠিক’।নুসরতের এই স্বীকারোক্তি থেকে অনেকেই মনে করছেন বিয়েটা সেরে ফেলেছেন নুসরত-যশ। আর নায়িকার নবমীর সাজও সেইদিকেই ইঙ্গিত করছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest