Parineeti Chopra Loose-Fitting Shirt Makes Paps Float Pregnancy Rumours

Parineeti Chopra: পরনে ঢিলেঢালা শার্ট, পরিণীতি কি অন্তঃসত্ত্বা? অভিনেত্রীকে দেখে গুঞ্জন!

কয়েকদিন আগেই মা হওয়ার সুখবর সবার সঙ্গে শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। আর এবার হয়তো পরিণীতি চোপড়ার পালা! হ্যাঁ, বলিউড গুঞ্জনে এমনই খবর শোনা যাচ্ছে।

সম্প্রতি এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হল পরী, সেখানেই তাঁর পোশাক দেখে মনে হয় অন্তঃসত্ত্বা তিনি।  এদিন একটি কালো রঙের ম্যাক্সি ড্রেস পরেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিল ডেনিম জ্যাকেট। সেখান থেকেই তৈরি হয় জল্পনা। অনেকেই মনে করেন যে, মা হতে চলেছেন তিনি।

আলোকচিত্রীদের দেখে খানিক এড়িয়ে যেতেই চাইছিলেন অভিনেত্রী। তবে ছবিশিকারিদের ফাঁকি দেওয়া কি মুখের কথা! অবশ্য অভিনেত্রীকে দেখেই মনে হচ্ছিল বেশ তাড়ায় ছিলেন তিনি। এই মুহূর্তে দিল্লি-মুম্বই প্রায় ‘ডেলি প্যাসেঞ্জারি’ করছেন পরিণীতি। কারণ দিল্লিতে তাঁর শ্বশুরবাড়ি, অন্য দিকে মুম্বইতে তাঁর কর্মজগৎ। সে হেতু যাতায়াত লেগেই রয়েছে। সম্প্রতি নিজের নতুন সঙ্গীত কেরিয়ার শুরু করেছেন পরিণীতি। সদ্য তাঁর কনসার্ট হয়েছে মুম্বইয়ে।

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর গোধূলি লগ্নে পাঞ্জাবি রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন পরিণীতি ও রাঘব চাড্ডা। নিজের গলায় ‘ও পিয়া’ গান রেকর্ডিং করে রাঘবের প্রতি প্রেমও উজার করেছিলেন পরিণীতি চোপড়া। ‘আম আদমি’ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রীর হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে চর্চা চলেছিল। এবার চর্চায় পরিণীতির অন্তঃসত্ত্বার খবর।