Poonam Pandey gets in trouble again; charge sheet filed for 2020 nude photoshoot

Poonam Pandey: গোয়ায় নগ্ন হয়ে নাচ,চার্জশিট দাখিল পুনমের নামে! ফাঁসলেন স্যাম বম্বেও

পুনম পাণ্ডে প্রায়ই নগ্ন হওয়ার চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। কখনও ক্রিকেট টিমকে, আবার কখনও রিয়েলিটি শো থেকে নিজের আউট হয়ে যাওয়া আটকাতে। আর এবার এই নগ্নতার কারণেই আইনি জালে জড়ালেন মডেল-অভিনেত্রী। পুনম ও তাঁর প্রাক্তন স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে কোঙ্কন পুলিশ চার্জশিট দাখিল করেছে।

২০২০ সাল। ছুটি কাটাতে গিয়ে গোয়ার চাপোলি ড্যামে নগ্ন ফটোশুট করেছিলেন পুনম এবং স্যাম। খোলা জায়গায় নগ্ন হয়ে নাচগান করেছিলেন অভিনেত্রী। যে ধরনের কার্যকলাপ ‘অশ্লীল’ বলেই দাবি করছে কোঙ্কন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।ঘটনার পর পরই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। নেট দুনিয়ায় ফটোশ্যুটের ভিডিয়ো ফাঁস হতেই শোরগোল পড়েছিল। খেপে উঠেছিলেন একাংশ। এর পরই পুলিশ হস্তক্ষেপ করে। জনসমক্ষে অশ্লীলতার দায়ে পুনম এবং স্যামের নাম ওঠে পুলিশের খাতায়।

আরও পড়ুন: Manjusha Neogi: ‘অতিরিক্ত লোভ আর উচ্চাকাঙ্ক্ষাতেই শেষ মেয়ে’,হাহাকার মঞ্জুষার মায়ের

তিন বছর প্রেমের সম্পর্কে থাকার পর ২০০০ সালে বিয়ে করেছিলেন স্যাম আর পুনম। তার পরই ছুটি কাটাতে গিয়েছিলেন গোয়ায়। কিন্তু ২০২১ সালে স্যাম আর পুনম আলাদা হয়ে যান। বিচ্ছেদের পর বরের উপরে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন তিনি। অভিযোগ করেছিলেন, স্যাম মেরে তাঁর মাথা ফাটিয়ে দিয়েছে।

‘লক আপ’ শো তে গিয়েও এই অত্যাচারের কথা বারবার শোনা গিয়েছে তাঁর মুখে। পুনম জানিয়েছিলেন, ‘এই জেল, এই খাবার, এই ঘুম আমার কাছে বিলাসিতা। আমার জীবনের ওই চার বছরে আমি ঘুমোতে পারিনি। বহুদিন খেতে পাইনি, তাই আমার বড়াপাও খাওয়ার ইচ্ছে হয়। আমাকে মারধর করা হত। আমাকে আমার ঘরে বন্দি করে রাখা হত। আমার ফোন ভেঙে দেওয়া হত। যাতে আমি কাউকে ফোন করতে না পারি। আর তখন মনে হত আমার উচিত নিজেকে মেরে ফেলা।’

আরও পড়ুন: Brahmāstra: মুক্তি পেল ‘ব্রহ্মাস্ত্র’-র প্রথম ঝলক! কবে মুক্তি পাচ্ছে ট্রেলার?