Rajkummar Rao and Patralekhaa wedding happening in Chandigarh

দীর্ঘদিনের প্রেম এবার ছাদনাতলায়, আজই বিয়ের পিঁড়িতে রাজকুমার-পত্রলেখা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে (Bollywood) এখন বিয়ের মরশুম। খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল (Katrina Kaif Vicky Kaushal wedding) এবং আলিয়া ভাট-রণবীর কাপুর (Alia Bhatt Ranbir Kapoor wedding)। এই দুই তারকা জুটির বিয়ে নিয়ে সরগরম মুম্বইয়ের টিনসেল টাউন। তবে এ ছাড়াও আরও এক ঝাঁক তারকা খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। এদের মধ্যে রয়েছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। কানাঘুষো খবর, আজই বিয়ে করতে চলেছেন রাজকুমার ও পত্রলেখা (Rajkumar Rao Patralekha wedding)।

ঘনিষ্ঠ সূত্রের খবর, মুম্বইতে নয়, তারকাজুটি সাত পাকে বাঁধা পড়বেন চণ্ডীগড়ে। একেবারেই ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও দুই পরিবার সাক্ষী থাকছে রাজকুমার-পত্রলেখার বিয়েতে। জাঁকজমক করে নয়, খুব ঘরোয়াভাবেই বিয়ে করছেন দুই তারকা। ইতিমধ্যেই পত্রলেখার বাড়ির লোকজন শিলং থেকে পৌঁছে গিয়েছেন চণ্ডীগড়ে। রাজকুমারের পরিবারের সদস্যরাও এক এক করে আসছেন। অতিথি তালিকা একেবারেই ছোট। আসলে রাজকুমার ও পত্রলেখাই চেয়েছিলেন তাঁদের বিবাহ আসরে যেন শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব আর আত্মীয়-স্বজনরাই উপস্থিত থাকেন।

এর আগে শোনা গিয়েছিল, মুম্বইতেই বসবে বিয়ের আসর। তবে এবার সব জল্পনার অবসান। ফিরে এসে সিনে ইন্ডাস্ট্রির তারকাদের পার্টি দেওয়ার পরিকল্পনাও রয়েছে তারকাজুটির। এদিকে রাজকুমারের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই শোরগোল অনুরাগীদের মধ্যে। ছাদনাতলা থেকে কখন প্রকাশ্যে আসবে বর-কনে বেশে দুই তারকার ছবি? সেই অপেক্ষাতেই প্রহর গুণছেন তাঁরা।

বিগত ৮ বছর ধরে সম্পর্কে রয়েছেন রাজকুমার (Rajkumar Rao) ও পত্রলেখা (Patralekha)। একটি পুরনো সাক্ষাৎকারে পত্রলেখা বলেছিলেন যে রাজকুমারকে তিনি প্রথমবার ‘লাভ সেক্স অর ধোকা’ ছবিতে দেখেছিলেন। অভিনেত্রী বলছেন, “আমি ভেবেছিলাম রাজকুমার বাস্তবেও ওই অদ্ভুত চরিত্রটির মতই। ওর সম্পর্কে আমার ধারনা এমনি খারাপ হয়ে গিয়েছিল। রাজকুমার বলেছিল ও আমায় প্রথম একটি বিজ্ঞাপনে দেখেছিল এবং তখনই ঠিক করে নিয়েছিল যে আমায় বিয়ে করবে।”

সম্প্রতি কপিল শর্মার শোয়ে এসে রাজকুমার (Rajkumar Rao) পত্রলেখা (Patralekha) সম্পর্কে বলেছিলেন যে বিজ্ঞাপনে দেখি খুব ভাল লেগেছিল তাঁর। তাঁর কথায়, “কি মিষ্টি মেয়েটা। একে তো বিয়ে করা উচিত।” পর্দাতেই পরস্পরকে প্রথম দেখা। আর এবার ছাদনাতলায় বসতে চলেছেন রাজকুমার ও পত্রলেখা। প্রসঙ্গত সামনেই আরও এক তারকা রিচা চড্ডা ও আলি ফাজলও বিয়ে করতে চলেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest