Rashmika Mandanna’s character killed in Pushpa 2? Producer CLARIFIES

Pushpa 2: ‘পুষ্পা’র সিক্যুয়েলে আর দেখা যাবে না রশ্মিকাকে? কী বললেন প্রযোজক

আল্লু অর্জুনের ‘পুষ্পা-দ্য রাইজ’ (Pushpa The Rise) ছবির হাত ধরে সর্বভারতীয় ক্ষেত্রে আলাদা উচ্চতায় পৌঁছে গেছে দক্ষিণী টলিউড। এই ছবি বক্স অফিসে রীতিমতো রাজত্ব করেছে দীর্ঘদিন ধরে। দেশব্যাপী সাফল্যের পর সকলে এখন অপেক্ষা করে আছেন ‘পুষ্পা’-র পরবর্তী সিক্যুয়েল ‘পুষ্পা- দ্য রুল’য়ের (Pushpa The Rule) জন্য। আর সেখানেই নাকি আসতে চলেছে মস্ত টুইস্ট। ‘পুষ্পা’র নায়িকা শ্রীবল্লি (Srivalli) নাকি মারা যাবেন পরবর্তী সিক্যুয়েলেই!

মুম্বইয়ের সংবাদ সংস্থা সূত্রে খবর, ছবিতে মান্দানার চরিত্র ‘শ্রীবল্লি’র মৃত্যু ঘটতে পারে। আর এই খবরেই বেশ খানিকটা মনখারাপ রশ্মিকা ভক্তদের। এই খবর কি আদৌ সত্য? এ প্রসঙ্গে মুখ খুললেন প্রযোজক ওয়াই রবি শঙ্কর। তিনি বলেন, “পুষ্পা ২-তে রশ্মিকা অভিনীত ‘শ্রীবল্লি’ চরিত্রের মৃত্যু ঘটবে, এই খবর সম্পূর্ণ রটনা। ছবিতে অবশ্যই টুইস্ট রয়েছে, তবে সেটা আগে থেকে জানতে পারবেন না কেউ।”

আরও পড়ুন: Hrithik Roshan: রোশন পরিবারে মৃত্যু সংবাদ, কাছের মানুষকে হারালেন হৃতিক

সিক্যুয়েল প্রসঙ্গে প্রযোজকের আরও সংযোজন, “ছবির গল্পই এখনও পুরোপুরি তৈরি নেই। সবটাই এখনও কথাবার্তার পর্যায়ে। এখনও অবধি যা যা লেখা হয়েছে সবটাই মনগড়া। কোনওটাই সত্যি নয়।” তা হলে শ্রীবল্লিকে আবারও পর্দায় দেখতে পাবে দর্শক? প্রযোজকের দাবি অবশ্যই দেখতে পাবে। অগস্ট মাসের প্রথম দিক থেকে শুরু হবে শ্যুটিং। এখন চলছে চূড়ান্ত পর্যায়ের প্রস্তুতি। আল্লু অর্জুন, রশ্মিকা আর ফাহাদ ফাসিলকে নিয়ে চর্চা এখন তুঙ্গে।

আরও পড়ুন: Rashmirekha Ojha: ‘আত্মহত্যা’র নেপথ্যে কি দ্বিতীয় পুরুষ? ধোঁয়াশা বাড়াচ্ছে ট্যাটু, অডিয়ো টেপও