Sai Pallavi To Work With Bengali Director’s First Hindi Web Series; Deets Inside!

Raj-Sai Pallavi: বলিউডে অভিষেক রাজ চক্রবর্তীর, ওয়েব সিরিজে নায়িকা সাই পল্লবী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে পদাপর্ণ করতে চলেছেন রাজ চক্রবর্তী। বিগত কয়েক দিন ধরেই টলিপাড়ায় রাজের বলি-ডেবিউ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। কান পাতলেই কখনও শোনা গিয়েছে পরিচালক আলিয়া ভাটের সঙ্গে কাজ করবেন, আবার কখনও বা শোনা গিয়েছে স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দিয়ে বলিউড ডেবিউ করাতে চলেছেন। তবে শেষমেশ সেই জল্পনায় সিলমোহর পড়েছে।

জানা গিয়েছে, সিনেমা নয়, হিন্দি ওয়েব সিরিজ দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন ‘পরিণীতা’, ‘ধর্মযুদ্ধ’ পরিচালক। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি হটস্টার-এর জন্য হিন্দি সিরিজ তৈরি করবেন রাজ। আগামী জানুয়ারি মাস থেকেই শুরু হবে শুটিং। কিন্তু রাজ পরিচালিত সিরিজের নায়িকা কে হচ্ছেন? সেই বিষয়ে কৌতূহল যে থাকবে, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন: স্ত্রী মীনাক্ষী এখন অতীত! সাতসকালেই নতুন প্রেমের স্বীকারোক্তি Durnibar Saha-র

রাজ চক্রবর্তী নিজে মুখে অবশ্য কুলুপ এঁটেছেন তাঁর বলিউড প্রজেক্ট নিয়ে। তবে সংবাদমাধ্যমের কাছে পরিচালক জানান, পরে সময় আসলে বিশদে জানাবেন। অতঃপর তিনি যে জল্পনা একেবারেই উড়িয়ে দেননি, তা বেশ বোঝা যাচ্ছে। ফেরা যাক, রাজের নায়িকা প্রসঙ্গে। তিনি বলিউডের প্রথমসারির কেউ নন। খ্যাতনামা দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। যে দক্ষিণী সুন্দরী ইতিমধ্যেই দর্শকদের চোখ ধাঁধিয়েছেন ‘শ্যাম সিংহ রায়’ সিনেমায়। তিনিই রাজ চক্রবর্তী পরিচালিত সিরিজের নায়িকা হতে চলেছেন।

কিন্তু এই গুঞ্জন কতটা সত্যি তা জানতে রাজ চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি জানান,’সময় আসলে ঠিক জানাব। আমি হ্যাঁ-ও বলব না আবার না-ও বলব না।’ জল্পনার সত্যতা অস্বীকার করেননি রাজ, তবে এই বিষয়ে খোলাখুলি কথাও বলতে চাননি পরিচালক।

বাঙালি পরিচালকের মুম্বই পাড়ি এই প্রথম নয়। ইতিমধ্যে বলিপাড়ায় জমি বেশ শক্ত করে ফেলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অন্য দিকে যীশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় দক্ষিণ থেকে পশ্চিম চুটিয়ে অভিনয় করছেন। রাজের এই নতুন যাত্রা কতটা সফল হয়, এখন সেটাই দেখার।

আরও পড়ুন: Mika Di Vohti: বাঙালি মেয়েতেই মন মজল মিকার, প্রান্তিকার বাড়িতে বিয়ের আগেই জামাই আদর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest