Shah Rukh Khan, Suhana and AbRam head to Chennai for KKR vs SRH IPL finale

Shah Rukh Khan: অসুস্থতাকে থোড়াই কেয়ার! নাইটদের তাতাতে চেন্নাইয়ে ফাইনালে হাজির শাহরুখ

গত ২২ তারিখ বুধবার দুপুরে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। চব্বিশ ঘণ্টা বাদে হাসপাতাল থেকে ছাড়া পেলেও চিকিৎসকদের কড়া পরামর্শ ছিল, তিনি যে আপাতত বিশ্রামে থাকেন। যদিও বৃহস্পতিবার রাতেই সপরিবারে মুম্বইতে ফিরেছেন বাদশা। তবে দিন দুই কাটতে না কাটতেই অসুস্থ শরীরে মুম্বই ছাড়লেন শাহরুখ। হুডিতে মুখ ঢেকেই কড়া নিরাপত্তায় মুড়ে চেন্নাইয়ে পৌঁছালেন কিং খান।

কয়েকঘন্টা আগে ফ্যান পেজে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে পেছন থেকে গুডি পরে দেখা যায় শাহরুখকে। ভিডিওতে লেখা, ‘কিং খান আইপিএল ফাইনালে যাচ্ছে।’ আরও একটি ভিডিওতে সুহানা এবং আব্রামকেও দেখা যায়। ছিলেন আরিয়ানও। এদিন পাপারাজ্জিদেরও এড়িয়ে গেলেন তিনি। যে শাহরুখকে কিনা এযাবৎকাল ফটোশিকারীদের সঙ্গে বন্ধুবৎসল মেজাজেই দেখা গিয়েছে, এদিন কোনও অভিবাদনও জানাতে দেখা গেল না তাঁকে। বরং আদ্যোপান্ত ঢাকা পোশাক পরেছিলেন যাতে কেউ কোনওরকম ছবি তুলতে না পারেন। গত বৃহস্পতিবার রাতের মতো রবিবারও বাদশাকে ছাতায় ঢেকে রাখলেন দেহরক্ষীরা।

বন্ধু তথা নাইট টিমের আরেক মালিক জুহি চাওলা অবশ্য আগেই জানিয়েছিলেন যে, ফাইনাল ম্যাচে থাকবেন শাহরুখ। এর আগেও আইপিএলের একাধিক ম্যাচে দেখা গিয়েছে শাহরুখকে। তবে অন্যান্য বছর এত নিয়মিত কেকেআরের ম্যাচে আসতেন না। মাঝেমধ্যে মাঠে দেখা যেত তাঁকে। এবার ইডেনে আরসিবি ম্যাচ বাদ দিয়ে বাকি ম্যাচে হাজির ছিলেন।

২০১২ আইপিএলে এই চিপকেই প্রথমবার চ্যাম্পিয়ন হয় কেকেআর। অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর। এবারও সেই চেন্নাইয়ে ফাইনাল। ভূমিকা বদলালেও, ডাগআউটে থাকবেন গম্ভীর। তাই স্বপ্ন দেখছে নাইট শিবির। সেই স্বপ্নে সামিল হতেই নিজের শরীর উপেক্ষা করে চেন্নাইয়ের চিদম্বরম স্টেডিয়ামে দলকে উদ্দীপ্ত করবেন বলিউডের বাদশা।