Shah Rukh Khan: Did Shah Rukh Khan ever date Priyanka Chopra? Vivek Vaswani reveals the truth

Shah Rukh Khan: শাহরুখ কি সমকামী? প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কে ছিলেন? মুখ খুললেন বাদশার কাছের বন্ধু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একসময়ে বলিউডে কান পাতলেই শোনা যেত, বাদশার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন ‘দেশি গার্ল’। সালটা ছিল ২০০৬। ওই বছর সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছিল ব্লকবাস্টার মুভি ডন। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। বক্স অফিসে ছবি সুপারহিট হওয়ার সঙ্গে সঙ্গে শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে শোনা যায় কানাঘুষো। একটা সময় তো ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যেত এই দুই তারকার প্রেমচর্চা। এমনও রটে যায়, প্রিয়াঙ্কার জন্য শাহরুখকে ডিভোর্স দিতে চেয়েছিলেন গৌরী। শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্কের গুঞ্জন বিনোদনের হট কেক হয়ে উঠতেই কিং খানকে দেশি গার্লের সঙ্গে কাজ করতে দেন না গৌরী।

কানাঘুষো শোনা গিয়েছিল, বলিউডে নাকি কোণঠাসা হয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)! এখন তিনি মার্কিন মুলুকবাসী। অন্যদিকে, শাহরুখ খান (Shah Rukh Khan) নতুন করে বলিউডে ঝোড়ো ব্যাটিং শুরু করেছেন। তবে সম্পর্কের রটনার পর থেকে আর এযাবৎকাল শাহরুখ-প্রিয়াঙ্কাকে মুখোমুখি হতে দেখা যায়নি। কিন্তু সত্যিই কি তাঁরা সম্পর্কে ছিলেন? দেড় দশক বাদে মুখ খুললেন শাহরুখ খানের খুব কাছের মানুষ বিবেক ভাসওয়ানি।

এই বিবেকের হাত ধরেই রাজু বন গয়া জেন্টেলম্যান-এর মতো সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন কিং খান। সেই বন্ধুই এবার শাহরুখের সম্পর্কের সত্যিটা ফাঁস করলেন। কী বললেন তিনি? সম্প্রতি সিদ্ধার্থ কান্ননের ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারে বিবেক জানান, “সম্পর্ক মানে কী ধরণের সম্পর্কের কথা বলতে চান আপনি? কোনও যৌন সম্পর্ক? শাহরুখ একেবারেই ওরকম নন। আমার জানা নেই কোথা থেকে এই ধরণের গুঞ্জনগুলো রটে যায়। বাড়িতে মা-বাবাকে নিয়ে থাকত। মাথায় টেনশন ছিল। কেরিয়ারের উর্ধ্বগগনে তখন ও। কত কম বয়সে গৌরী খানকে বিয়ে করেছে। এসবের মাঝখানে আলাদা সম্পর্ক কোথা থেকে আসবে? শাহরুখ সবসময়ে ওয়ান ওম্যান ম্যান। ওর সঙ্গে কটা মেয়ের নাম জড়িয়েছে জীবনে একমাত্র প্রিয়াঙ্কা চোপড়া ছাড়া? সেটাও রটনা! কিন্তু আর তো কোনও বিতর্ক নেই ওকে নিয়ে। শাহরুখ খান ওরকম মানুষই নন।”

শুধু তা-ই নয়,এক সময় শাহরুখের গায়ে লাগে সমকামী তকমা। বলিউডের প্রথম সারির পরিচালক করণ জোহর থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে নাকি তাঁর সম্পর্ক ছিল। তবে শাহরুখকে নিয়ে এই ফিসফিসানি কতটা সত্যি?   এই গুঞ্জনকে সম্পূর্ণ মিথ্যে বলেছেন বিবেক। তাঁর কথায়, ‘‘শাহরখ আর আমি একই আবাসানে থাকতাম। সেই সময় আমি আমার পরিবার নিয়ে একটু ঝামেলায় ছিলাম। ওকে গৌরীর সঙ্গে সংসার পাততে হবে, কেরিয়ার শুরু করেছে, সেই নিয়ে উদ্বেগ থাকত। আমরা ভাল বন্ধু। কোন দিনও কোনও অন্য সম্পর্ক ছিল না আমাদের। আসলে সফল মানুষদের নিয়ে এমন নানা কিছু রটে।’’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest