Shah Rukh Khan Admitted To Ahmedabad Hospital Due To Heat Stroke: Report

Shah Rukh Khan: হাসপাতালে ভর্তি শাহরুখ! কি হল? কেমন আছেন এখন?

বুধবার আচমকাই জানা গেল, অসুস্থ বলিউডের বাদশা শাহরুখ খান। ভর্তি আমেদাবাদের কেডি হাসপাতালে। স্বাভাবিক ভাবেই এই খবর প্রকাশ্যে আসতেই, ভেঙে পড়েছেন কিং খানের অনুরাগীরা।

মঙ্গলবার ২১ মে গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ছিল এবারের আইপিএলের কোয়ালিফায়ার ১। সেখানেই কেকেআরের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। বলাই বাহুল্য জয়ী হয় শাহরুখের দল। দুই ছেলে মেয়েকে নিয়ে এদিন তিনি মাঠে হাজির ছিলেন। বিভিন্ন মুহূর্তে তাঁকে উচ্ছ্বাস প্রকাশ করতে, ম্যাচ শেষ মাঠ ঘুরতে দেখা যায়।  আচমকা কী হল তাঁর?

সূত্রের খবর, ভিড় স্টেডিয়ামে আচমকাই লু লাগে বাদশার। ডিহাইড্রেশন হয় বলেও জানা গিয়েছে। তারপরেই আর দেরি না করে, আমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয় বুধবার। তবে সর্বশেষ খবর অনুযায়ী, বুধবার দুপুর ১টা নাগাদ তাঁকে ভর্তি করা হলেও প্রাথমিক পরীক্ষা নিরীক্ষার পর ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে। কেমন আছেন কিং খান? হাসপাতাল কর্তৃপক্ষ এই বিষয়ে এখনও কোনও বিবৃতি না দিলেও, জানা যাচ্ছে এখন সুস্থ আছেন বাদশা।

গত দুইদিন ধরেই আমদাবাদে রয়েছেন শাহরুখ। মঙ্গলবার আমদাবাদে  কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। ট্র্যাভিস হেড, অভিষেক শর্মাদের কার্যত দুরমুশ করে পিটে ফাইনালে চলে গিয়েছে নাইটরা। শাহরুখের আনন্দের সীমা ছিল না। কাল খেলার পরে একাই মাঠ কাঁপিয়েছেন শাহরুখ। যেরকম কিং খান শো দেখতে অভ্যস্ত ইডেনের ক্লাব হাউসের সামনের লন বা লোয়ার টিয়ার। কিন্তু আমদাবাদে গত দু’দিন তাপমাত্রা কার্যত মাত্রা ছাড়িয়েছিল। গুজরাতের পাঁচ জেলায় তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়িয়ে গিয়েছিল। আমদাবাদেও প্রায় একই অবস্থা। আগেরদিন রীতিমত লাল সতর্কতা জারি করে আবহাওয়া দফতর।

তাল কাটে তারপরেই। ম্যাচের পরে অনেক রাত করে আমদাবাদের আইটিসি নর্মদা হোটেলে নিজের সুইটে ফেরেন নায়ক। তখন থেকেই অসুস্থতা অনুভব করেন। যদিও শুরুতে আমল দেননি তিনি। কিন্তু ভোরের দিকে অসুস্থতা বাড়তে পাঁচতারা হোটেলের পক্ষ থেকেই খবর দেওয়া হয় চিকিৎসকের কাছে। কোনও ঝুঁকি নিতে চাননি তাঁরা। শাহরুখকে সটান আমদাবাদের কেডি হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক চিকিৎসার পরে খানিক সুস্থ বোধ করেন নায়ক। চিকিৎসকরা জানান, প্রবল গরমে ডিহাইড্রেশন থেকেই এই সমস্যা। পরে অবশ্য তাঁকে ছেড়ে দেওয়া হয়।

দুপুর একটা নাগাদ তিনি ফিরে আসেন হোটেলে। আজ সন্ধ্যেয় আমদাবাদে মুখোমুখি নামতে চলেছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও রাজস্থান রয়্যালস। রেড চিলিজ সূত্রের খবর, ওই ম্যাচেও সম্ভবত গ্যালারিতে থাকার কথা ছিল কিং খানের। কিন্তু আর তাঁকে আমদাবাদে রাখার ঝুঁকি নিতে চাননি শাহরুখের ম্যানেজমেন্ট।  মুম্বইয়ের উড়ানে বাড়ি ফিরছেন বলে জানানো হয়েছে।