Pori Moni and Shariful Razz prepares for their son’s rice ceremony

Pori Moni: ছেলেকে নিয়ে আদিখ্যেতা রাজের! কী বললেন পরীমণি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ্যের মুখেভাত । সেই জন্য আনা হয়েছে সোনার বাটি এবং চামচ। এই বাটি এবং চামচ নিয়ে এসেছেন শরিফুল রাজ (Sariful Razz) । স্বামী শরিফুল রাজের এই কান্ডের কথা নিজেই জানিয়েছেন পরীমণি (Pori Moni)। একে কেউ ‘আদিখ্যেতা’ বললেও তাঁর ভালো লাগবে বলেও জানিয়েছেন বাংলাদেশের সিনেমার এই নায়িকা।

পরীমণি ছেলের মুখেভাতের আনন্দই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। ছবি পোস্ট করে তিনি লেখেন, “বাজানের মুখেভাতের আয়োজন। রাজ মিথ নিয়ে ফানটা খুব আরাম করেই করে। এ সব ছেলের বাবার কাণ্ড। সুন্দর না? এ সব কেউ আদিখ্যেতা মনে করলে আমার বেশ ভালই লাগবে।”

আরও পড়ুন: Sharmeen Akhee: অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে ভরতি বাংলাদেশি অভিনেত্রী, অবস্থা আশঙ্কাজনক

ইতিমধ্যেই এই পোস্টে ‘লাইক’ দিয়েছেন ১৪ হাজারের বেশি মানুষ। উল্লেখ্য ২০২১ সালে ‘গুনিন’ সিনেমার শুটিং করতে গিয়ে রাজের সঙ্গে পরিচয় হয় পরীমণির। কোনও দিনই কোনও বিষয় নিয়ে রাখঢাক নেই পরীমণির। তা ব্যক্তিগত সম্পর্কে টানাপড়েন হোক কিংবা ছেলেকে নিয়ে কোনও বিশেষ মুহূর্ত। কিছু দিন আগে স্বামী রাজের সঙ্গে বিচ্ছেদের কথা সমাজমাধ্যমে নিজেই জানিয়েছিলেন নায়িকা।

তার পর এখন অবশ্য সবটাই ঠিক হয়ে গিয়েছে। আবারও রাজের সঙ্গে শান্তিতে সংসার করছেন পরী। তাই তো তাঁদের বিচ্ছেদ প্রসঙ্গে প্রশ্ন করা হলে রীতিমতো রেগে গিয়েছিলেন নায়িকা। বলেছিলেন, “আমাদের সমস্যা না হলে আপনাদের সমস্যাটা কোথায়?”

আরও পড়ুন: Pathaan Box Office Collection: দৌড়চ্ছে অশ্বমেধের ঘোড়া, ১০০০ কোটির মাইলস্টোনের দিকে ‘পাঠান’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest