Tejas: Actor threatens legal action against 'Tejas' makers over non-payment of dues

Tejas: ‘কঙ্গনা কথা রাখেনি, ঠকিয়েছে’, আইনি পদক্ষেপের হুঁশিয়ারি বিজেপি নেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের একবার আইনি জটিলতায় জড়ালেন কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। এবার কেন্দ্রবিন্দু তাঁর আগামী ছবি ‘তেজস’(Tejas)। মায়াঙ্ক মধুর নামে বিজেপির এক নেতা অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন। তাঁর দাবি, কথা দিয়ে কথা রাখেননি কঙ্গনা রানাওয়াত। তিনি ঐ যুবনেতাকে সাহায্যের আশ্বাস দিয়েও কথা রাখেননি, উলটে তাঁর থেকে সাহায্য নিয়েছেন বলে দাবি করেন ঐ ব্যক্তি।

প্রসঙ্গত ময়াঙ্ক মধুর বিজেপির একজন মন্ত্রণাদাতা। তিনি এই রাজনৈতিক দলের কর্মীও বটে। সর্বেশ মেওয়ারা পরিচালিত এই ছবিটিতে অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু এখন জানা গিয়েছে তাঁকে এই ছবি থেকেই বাদ দিয়ে দেওয়া হয়েছে। ফলে এটা বিরুদ্ধে তিনি আইনি লড়াই শুরু করবেন বলেই জানিয়েছেন। এই ছবিতে কঙ্গনা রানাওয়াতকে একজন ফাইটার প্লেনের পাইলট হিসেবে দেখা যাবে।

বলিউড হাঙ্গামাকে দেওয়া একটি সাক্ষাৎকারে ময়াঙ্ক জানিয়েছেন তিনি এই ছবির একাধিক দৃশ্যের জন্য কঙ্গনাকে অনেক সাহায্য করেছেন। টানা দুই বছর ধরে চেষ্টা করেও কঙ্গনা যেটা করতে পারেননি তিনি সেই বিমান বাহিনীর বেস সহ দিল্লি মোরাদাবাদ, ইত্যাদি জায়গায় শুটিং করতে সাহায্য করেছেন। তিনি আরও জানান এই ছবির পরিচালক তাঁকে এই ছবিতে একটি ১৫ মিনিটের চরিত্র দেবেন বলেও জানিয়েছিলেন। কিন্তু পরে সেটা রাখা হয় না। এই বিজেপি নেতার কথায়, ‘আমার চরিত্রের দৈর্ঘ্য কমতেই থাকে। তারপরও আমায় বলা হয় ২-৩ মিনিটের একটা শট দেওয়া হবে। আমি তখন বলি দিই আমি এই কাজ করব না।’

আরও পড়ুন: New Bengali Film: ‘ব্যোমকেশ’ বিবাদ মিটিয়ে একসঙ্গে সৃজিত-দেব-রুক্মিণী, আগামীর ঘোষণা

শুধুই কি তাই? ময়াঙ্ক কঙ্গনার বিরুদ্ধে বিষোদগার উগড়ে দিয়ে জানান, অভিনেত্রী নাকি তাঁকে বলেছিলেন ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে তাঁর নাম অ্যাসোসিয়েট প্রোডিউসার হিসেবে দেওয়া হবে। কিন্তু সেটাও করা হয়নি। বিশেষ ধন্যবাদ যাঁদের জানানো হয়েছে সেই তালিকায় কেবল তাঁর নাম ছিল।

ময়াঙ্ক তাই জানিয়েছেন ‘তেজস’ ছবির পরিচালক তাঁকে ঠকিয়েছেন। অন্যদিকে কঙ্গনাও বলেছিলেন ছবি মুক্তির আগে তিনি তাঁর টাকা পাবেন কিন্তু সেটা পাননি তিনি এখনও। এবার নিজের কাঁধ থেকে দায় ঝেড়ে তিনি নির্মাতাদের দেখিয়ে দিচ্ছেন বলেও অভিযোগ করেন এই বিজেপি নেতা। এই এত সমস্ত কাণ্ডের পর তিনি এবার আইনি ব্যবস্থা নেবেন বলেই জানিয়েছেন। ময়াঙ্ক তাঁর কথায় বলেনা ‘আমি ঠিক করেছি আমি এবার কোর্টে যাব। আমি এখনই বলছি না যে আমি কবে কোর্টে যাব, কিন্তু আমি যাব। আর কী করে এই ছবির মুক্তি আটকাতে হয় আমার জানা আছে। আমি চাই এই ছবির নির্মাতারা যেন গ্রেফতার হন। আমি একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রী পিএমও সবার সঙ্গে কথা বলেছি যাতে বিভিন্ন জায়গা থেকে তাঁদের নামে অ্যারেস্ট ওয়ারেন্ট বের করা যায়।’

আরও পড়ুন: OMG 2: মুক্তির এক মাস আগেই সেন্সর বোর্ডের জালে আটকে অক্ষয়ের ‘ওএমজি ২’! কেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest