New Bengali Film: Srijit Mukkherji to direct Dev and Rukmini Maitra in his next film

New Bengali Film: ‘ব্যোমকেশ’ বিবাদ মিটিয়ে একসঙ্গে সৃজিত-দেব-রুক্মিণী, আগামীর ঘোষণা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গুঞ্জন ছিল ব্যোমকেশ ও দুর্গ রহস্য নিয়ে নাকি ঠান্ডা লড়াইয়ে মেতেছেন সৃজিত ও দেব। এমনকী, সোশ্যাল মিডিয়ায় তার আঁচ পেয়েছিল নেটিজেনরা। তবে সে লড়াইয়ে যে একেবারেই বন্ধুত্বে কোনও ছাপ ফেলল না, তা এবার খোদই জানিয়ে দিলেন দেব ও সৃজিত। বৃহস্পতিবার সন্ধে নাগাদ টুক করে সোশ্যাল মিডিয়ায় দেবের একটি পোস্ট। আর তা থেকেই সব গুঞ্জনে পড়ল জল।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

সেই ছবিতে দেখা যাচ্ছে, দেব এবং রুক্মিণীর সঙ্গে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। ছবির বিবরণ ‘অবশেষে সব পাকা’। এই ছবিই স্পষ্ট করে দিল পরিচালক এ বার দেব – রুক্মিণী জুটিকে নিয়ে ছবি পরিচালনা করতে চলেছেন। ফেসবুকের ছবি পোস্ট করে দেব লিখেছেন, “অবশেষে এ বার ঘোষণার পালা। আমরা আসছি ২০২৪ সালে।” অর্থাৎ এই নতুন ছবি মুক্তি পাবে আগামী বছর। এর আগে সৃজিতের ‘জুলফিকার’ ছবিতে অভিনয় করেছিলেন দেব। ছবিতে দেবের অভিনয় প্রশংসিত হয়। তার পর দীর্ঘ সময় কেটেছে। মাঝে দেব-রুক্মিণী জুটি তৈরি হয়েছে। বহু বার দেবের সঙ্গে সৃজিতের কাজ করার কথা হয়ে শেষমেশ আর চূড়ান্ত হয়নি।

আরও পড়ুন: Byomkesh O Durgo Rahasya : প্রি-টিজারে রহস্যের হাতছানি, সত্যের খোঁজে যাত্রা শুরু দেবের

যখন দেবের ‘ব্যোমকেশ’ হওয়ার খবর শোনা যায় পরিচালক হিসেবে সৃজিতের নাম শোনা গিয়েছিল। কিন্তু পরে সৃজিত জানিয়ে দেন তিনি ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ পরিচালনা করছেন না। বিরসা দাশগুপ্তর পরিচালনায় শুটিং করেন দেব। এদিকে সৃজিতের পরিচালনায় ব্যোমকেশ হয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, সত্যবতী সোহিনী সরকার এবং অজিত রাহুল বন্দ্যোপাধ্যায়। এর আগে ব্যোমকেশ নিয়েই দেবকে তুমুল কটাক্ষ করেছিলেন রাহুল। ফেসবুকে অভিনেতা লিখেছিলেন, “খুশবন্ত সিংয়ের জোক: দুই পাঞ্জাবি দাবা খেলছে। আর বাঙালির জোক: দেব ব্যোমকেশ।”

এমন পরিস্থিতিই প্রি-টিজার ও পোস্টারের এমন ক্যাপশন যেন ‘বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী’র মতো, এমনটাই মনে করা হচ্ছিল। তবে দেবের এই পোস্ট কিন্তু আপাতত এই বিতর্কে ইতি টানল।

আরও পড়ুন: Mithun Chakraborty: মাতৃহারা মিঠুন চক্রবর্তী, মুম্বইতে প্রয়াত অভিনেতার মা শান্তিরানি চক্রবর্তী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest