বিনোদন জগতে ফের ধাক্কা! আত্মহত্যা করলেন টিভির চেনা মুখ সমীর শর্মা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হিন্দি টেলি দুনিয়া ফের শোকের ছায়া। আত্মহত্যা করলেন জনপ্রিয় টেলি অভিনেতা সমীর শর্মা (Sameer Sharma)। তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। বৃহস্পতিবার মালাডে তাঁর বাড়ি থেকেই উদ্ধার করা হয়েছে দেহ।

কাহানি ঘর ঘর কি, দিল ক্যায়া চাহতা হ্যায়, লেফট রাইট লেফট, কিঁউকি সাস ভি কভি বহু থি-র মতো একাধিক জনপ্রিয় টেলিভিশন শোয়ের অংশ থেকেছেন সমীর শর্মা।জ্যোতি ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন সমীর। এছাড়াও গীত হুয়ি সবসে পরাই, ইস প্যায়ার কো ক্যায়া নাম দুঁ..একবার ফির মতো নিউ এজ টেলিভিশন শোতে অভিনয় দক্ষতার ছাপ রেখে গিয়েছেন সমীর।

আরও পড়ুন: মুক্তি পেতে চলেছে আলিয়া ভাট – সঞ্জয় দত্ত অভিনীত সড়ক ২, জেনে নিন কবে- কোথায়…

২০১৪ সালে সিদ্ধার্থ মালহোত্রা এবং পরিণীতি চোপড়ার হাসি তো ফাসি এবং ২০১৭ সালে ইত্তেফাক ছবিতেও অভিনয় করতে দেখা গেছে সমীর শর্মাকে। সম্প্রতি স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ইয়ে রিসতে হ্যায় প্যায়ার কে’তে কুহুর বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সমীর শর্মাকে।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ফ্ল্যাটের রান্নাঘরের সিলিং থেকে গতকাল রাতে সমীরের ঝুলন্ত দেহ মিলেছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে মালাদ থানার পুলিশ।ময়না তদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান দুদিন আগেই মৃত্যু হয়েছে তাঁর। চলতি বছর ফেব্রুয়ারি মাসে মালাদ (ওয়েস্ট)-এর অ্যাপার্টমেন্টটি ভাড়া নেন সমীর। বিল্ডিংয়ের ওয়াচম্যান তাঁর দেহ উদ্ধার করে, যখন তিনি হাউসিং কম্পপ্লেক্সে নজরদারি করছিলেন।

আরও পড়ুন: ছেলেরাও ভিকটিম হয়! বাস্তবের অন্য ছবি দেখানো হবে ফ্লিকফেয়ার ফিল্ম ফেস্টিভালে

আমরা আছি টেলিগ্রামেও। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।https://t.me/thenewsnest

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest