durgapur airport in uttarakhand, writes central govt in tweet; tmc slams bjp

Durgapur Airport: দুর্গাপুর বিমানবন্দর উত্তরাখণ্ডে! কেন্দ্রীয় মন্ত্রকের ট্যুইটকে কটাক্ষ তৃণমূলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা উড়ালপুলের পুনরাবৃত্তি। মা উড়ালপুলকে ছবি ব্যবহার করে যোগী সরকারের কৃতিত্ব বলে সংবাদমাধ্যমে বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। এবার দুর্গাপুরের কাজি নজরুল বিমানবন্দরের পাশে উত্তরাখণ্ড লিখে বিতর্কে জড়াল অসামরিক বিমান পরিবহণ মন্ত্রক। যা নিয়ে তীব্র কটাক্ষ করেছে তৃণমূল।

অসামরিক বিমান পরিবহণ মন্ত্রকের ট্যুইটকে রিট্যুইট করে বিজেপিকে খোঁচা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস বলেছে, ‘আমাদের উন্নয়নকে দেখানো ছাড়া বিজেপির কিছুই নেই।মা ফ্লাইওভারের পর এবার কাজী নজরুল ইসলাম (দুর্গাপুর) বিমানবন্দর। কীভাবে প্রকৃত উন্নয়ন করতে হয়, তার শিক্ষা দিতে পেরে আমরা খুশি।’

এই মুহূর্তে অসামরিক বিমান পরিবহণ মন্ত্রকের ট্যুইটার হ্যান্ডলে নেই ট্যুইটটি। এ ব্যাপারে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বলেছেন, ওরা এমনই করে। যেমন বিজেপি নেতা অমিত মালব্য বাংলাদেশের ঘটনা এখানকার বলে চালিয়ে দেন। ওদের কিছু দেখানোর নেই। তাই আমাদের তৈরি জিনিসগুলি দেখাতে হচ্ছে। আমরা সৃষ্টি করব ওরা দেখিয়ে যাক।

অন্যদিকে, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, অফিসারররা হয়ত ভুল করেছেন। দেখতে হবে কীভাবে ভুল হয়েছে।

এদিকে গোয়ায় নয়া এক প্রকল্প চালু করেছে বিজেপি সরকার। তৃণমূলের দাবি, প্রমোদ সাওয়ান্তের নেতৃত্বাধীন সেই প্রকল্প আদতে তৃণমূলের ‘দুয়ারে সরকার’ প্রকল্পের ‘নকল’। প্রসঙ্গত, আজ ‘সরকার তুমচায়া দারি’ নামক প্রকল্প লঞ্চ করেন গোয়ার মুখ্যমন্ত্রী। সেই প্রকল্পকেও কটাক্ষ করে তৃণমূল কংগ্রেস।

বিজেপি এবং প্রমোদ সাওয়ান্তকে কটাক্ষ করে টুইট করে, ‘গোয়ায় মমতার দুয়ারে সরকার উদ্যোগকে আন্তরিকভাবে স্বাগত জানাই! এটা এত ভালো উদ্যোগ যে বিজেপির লোকেরাও এটা নকল না করে থাকতে পারল না! গোয়ার জনগণকে আমরা জিজ্ঞাসা করতে চাই – আপনি যখন আসলটি বেছে নিতে পারেন তখন পাইরেটেড সংস্করণ কেন বেছে নেবেন?’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest