Fake pregnancy : women gave birth to a plastic doll

Fake Pregnancy : প্লাস্টিকের সন্তান জন্ম দিলেন উত্তরপ্রদেশের যুবতী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বন্ধ্যাত্ব নিয়ে রোজ শুনতে হত কটাক্ষ। এই আবহে ছয় মাস ধরে গর্ভবতী হওয়ার নাটক করলেন(Fake Pregnancy)। এরপর ৪০ বছর বয়সে সেই মহিলা একটি প্লাস্টিকের সন্তান জন্ম দিলেন। ঘটনাটি উত্তরপ্রদেশের(Uttar pradesh ) ইটাওয়ার বাধপুরা থানার অন্তর্গত উড়ি মোড়ের ।

গত ছ’মাস ধরে চিকিৎসা কেন্দ্রে নিয়মিত যাতায়াত করেন ৪০ বছরের মহিলা। আত্মীয় থেকে পড়শি— সকলে জানতেন, তিনি ‘সন্তানসম্ভবা’। অবশেষে একটি শিশুর জন্ম দেন ওই মহিলা(fake pregnancy)। চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন, শিশুটি রক্তমাংসের নয়, বরং প্লাস্টিকের একটি পুতুল। তাতে রং মাখানো হয়েছে।

দিন কয়েক আগে জানান, তাঁর পেটে ব্যথা হচ্ছে। এর পরে নির্ধারিত সময়ের আগেই সন্তানের জন্ম দেন। শিশুটিকে কাপড়ে জড়িয়ে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় পরিবার। চিকিৎসকরা জানান, পুরনো প্লাস্টিকের পুতুলে(Baby doll) রং করা হয়েছে। মহিলার এক্স-রে ও অন্য রিপোর্ট খতিয়ে দেখেন চিকিৎসকরা। জানান, ওই সব রিপোর্টও ভুয়ো। মেডিক্যাল সুপার হর্ষিত জানিয়েছেন, ওই মহিলা পেটের সংক্রমণের চিকিৎসার জন্য স্বাস্থ্যকেন্দ্রে আসতেন। সন্তানসম্ভবা তিনি কখনওই ছিলেন না। বন্ধ্যত্ব নিয়ে খোঁটার কারণে মিথ্যে গল্প রটিয়েছিলেন(Fake pregnancy)  তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest