Kangana Ranaut: Congress Hits Back At Kangana Ranaut Over Her Comment On Urmila Matandkar

Kangana Ranaut: উর্মিলাকে ‘পর্নস্টার’ বলেছিলেন কঙ্গনা! পুরনো ভিডিও শেয়ার করে তোপ কংগ্রেস নেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার রাতে ১১১ জনের একটি নয়া প্রার্থীতালিকা প্রকাশ করে BJP। যেখানে কঙ্গনা রানাউতকে হিমাচল প্রদেশের টিকিট দিয়ে বড় চমক দেয় BJP। অভিনেত্রীর লোকসভা ডেবিউয়ের খবর চাওর হওয়ার পর থেকেই ধেয়ে এসেছে নানা সমালোচনা। তবে সবকিছুকে ছাপিয়ে খবরের শিরোনামে উঠে এসেছে কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতের মন্তব্য। জাতীয় মহিলা কমিশনের পক্ষ থেকে ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ করা হয়েছে। এই ঘটনার কয়েকঘণ্টার মধ্যেই কঙ্গনা রানাউতের পুরনো মন্তব্য টেনে টিপ্পনি কংগ্রেসের। ঊর্মিলা মাতন্ডকরকে উদ্দেশ্য করে বলা অভিনেত্রীর একটি বাক্য নিয়ে এবার আসরে হাত শিবির।

কঙ্গনার নাম BJP-র লোকসভা প্রার্থীদের তালিকায় ঘোষণা হওয়ার পর ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতে। মনিকর্নিকা খ্যাত অভিনেত্রীর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে কংগ্রেস নেত্রী বলেন, ‘ক্যায় ভাও চল রহা হ্যায় মাণ্ডি মে কই বাতায়েগা?’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘মাণ্ডিতে এখন কত দর চলছে বলতে পারেন কেউ?’ যদিও পরে তিনি নিজেই বিতর্কের মুখে পোস্টটি ডিলিট করে দেন। একটি সাফাই দিয়ে তিনি বলেন, ‘আপনারা তো আমায় চেনেন, মনে হয় কোনও মহিলা সম্পর্কে এমন কথা আমি বলব? আমার ফেসবুক এবং ইনস্টাগ্রাম অফিসিয়াল অ্যাকাউন্টের অ্যাকসেস যাদের কাছে রয়েছে তাদের মধ্যে থেকেই কেউ এই ধরণের আপত্তিকর এবং নীচু মানসিকতার পোস্ট করে ফেলেছেন। যদিও এটি তুলে নেওয়া হয়েছে। এক্স হ্যান্ডেলে আমার একটি ভুয়ো অ্যাকাউন্ট খোলা হয়েছে। সেখান থেকেও এই ধরণের পোস্ট করা হচ্ছে। আমি ইতিমধ্যেই এটি নিয়ে পুলিশে রিপোর্ট করেছি।’

কঙ্গনাও সোশাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়া দেন। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের অভিনীত কয়েকটি চরিত্রের কথা স্মরণ করিয়ে দিয়ে লেখেন, “গালিগালাজ করার জন্য যৌনকর্মীদের কথা না টানাই ভালো। প্রতিটা নারীর মর্যাদা প্রাপ্য।” এই প্রেক্ষিতেই কঙ্গনার পুরনো ভিডিও শেয়ার করেন কংগ্রেস নেতা শ্রীনিবাস ভদ্রবতী ভেঙ্কট (Srinivas Bhadravathi Venkata)।ভিডিওতে এক সংবাদমাধ্যমে কঙ্গনাকে বক্তব্য রাখতে দেখা যাচ্ছে। অভিনেত্রী বলছেন, “উর্মিলা মাতন্ডকর একজন সফট পর্নস্টার। আমি জানি এটা অত্যন্ত অমার্জিত, কিন্তু আমার প্রশ্ন, তিনি তো অভিনয়ের জন্য পরিচিত নন, তাহলে তাঁর পরিচিতি কীসে, সফট পর্নের জন্য, তাইনা? তিনি যদি টিকিট পেতে পারেন তাহলে আমি কেন নয়?”

এই ভিডিওর ক্যাপশনে শ্রীনিবাস লেখেন, “সুপ্রিয়াজি যে মন্তব্য করেছেন তা অবশ্যই নিন্দার। তিনি শুধু সেই মন্তব্যটি ডিলিটই করেননি সাফাই দিয়েছেন এবং ভীষণভাবে এমন ঘটনার নিন্দা করেছেন। আর আপনি (কঙ্গনা)? টেলিভিশনের লাইভ শোতে উর্মিলা মাতন্ডকরকে সফট পর্নস্টার বলেছিলেন। এই মন্তব্য কি আপনি ফেরাবেন?”

উল্লেখ্য, ২০১৯ সালে কংগ্রেসের টিকিটে লোকসভায় ডেবিউ করেছিলেন ঊর্মিলা মাতন্ডকর। মুম্বই উত্তর কেন্দ্রের প্রার্থী ছিলেন তিনি। ২০২০ সালে কংগ্রেস থেকে ইস্তফা দিয়ে তিনি শিবসেনায় যোগদান করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest