Major Accident in Pune Bengaluru Highway, 48 Cars Collided with each other

Pune Accident : হাইওয়েতে হাড়হিম দুর্ঘটনা,একসঙ্গে দুমড়ে-মুচড়ে গেল ৪৮টি গাড়ি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুণেতে ভয়াবহ দুর্ঘটনা (Massive Accident in Pune)! একসঙ্গে ৪৮টি গাড়িতে ধাক্কা মারল একটি ট্যাঙ্কার। রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ পুণের নাভালে ব্রিজ এলাকায় এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। অন্তত ৩০ জন এই ঘটনায় জখম হয়েছেন।

পুলিশ জানিয়েছে, পুণে-বেঙ্গালুরু হাইওয়ের (Pune Bengaluru Highway) উপর আচমকা ব্রেকফেল করেছিল ট্যাঙ্কারটি। সেইজন্যই এত বড় দুর্ঘটনা। জোরকদমে চলছে উদ্ধারকাজ। দুর্ঘটনাস্থলে হাজির পুলিশ, অ্যাম্বুল্যান্স, দমকল বাহিনী। হাসপাতালে ভর্তি করা হয়েছে আহতদের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নাভালে ব্রিজ থেকে নামার সময়ে একটি ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে ধাক্কা মারে। সজোরে ধাক্কা লাগায় ওই গাড়িটিও সামনের গাড়িতে ধাক্কা মারে। এইভাবে পরপর দাঁড়িয়ে থাকা ৪৮টি গাড়িতে ধাক্কা লাগে।

পুণে প্রশাসনের তরফে গতকাল রাতে জানানো হয়, পুণে-বেঙ্গালুুরু হাইওয়ের নাভালে ব্রিজে বড় দুর্ঘটনা ঘটেছে (Pune Accident)। দুর্ঘটনায় কমপক্ষে ৪৮টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পৌঁছয় পুণে  দমকল বিভাগ ও পুণে মেট্রোপলিটন উন্নয়ন কর্তৃপক্ষ। দ্রুত উদ্ধারকাজ শুরু করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনার কিছুক্ষণ আগেই একটি ট্যাঙ্কার থেকে তেল পড়েছিল রাস্তায়, ফলে রাস্তা আগে থেকেই পিছল হয়েছিল। গাড়িগুলিও সেই কারণে ধীর গতিতে চলাচল করছিল। প্রথম যে ট্যাঙ্কারটি ধাক্কা মারে, সেটির চাকাও রাস্তায় পড়ে থাকা তেলের কারণেই স্লিপ করেছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

 

দুর্ঘটনার(Pune Accident) জেরে মুম্বইগামী রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। প্রায় ২ কিলোমিটার দীর্ঘ জ্যাম তৈরি হয়, যা সামাল দিতে হিমশিম খেতে হয় পুলিশকে। প্রায় ৪-৫ ঘণ্টা লেগে যায় যানজট দূর করতে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest