Mukesh Ambani Receive Death Threat

Mukesh Ambani: ‘২০ কোটি না দিলে আপনাকে মেরে ফেলব’, খুনের হুমকি মুকেশ আম্বানিকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের খুনের হুমকি পেলেন মুকেশ আম্বানি(Mukesh Ambani)। পুলিশ জানিয়েছে, ২০ কোটি টাকা চেয়ে হুমকি ইমেল এসেছে এই ভারতীয় শিল্পপতির কাছে। পুলিশ সূত্রে খবর, চলতি সপ্তাহের শুরুতে হুমকি ভরা ইমেল পান মুকেশ আম্বানি। লেখা ছিল, ’‌২০ কোটি টাকা না দিলে আপনাকে খুন করা হবে। আমাদের কাছে দেশের সেরা শুটার রয়েছে।’‌ ঘটনার পরই আম্বানির বাড়ির নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা বিষয়টি পুলিশকে জানান।

এরপর ঘটনার তদন্তে নামে পুলিশ। তদন্তে জানা গেছে, ২৭ অক্টোবর শাদাব খান নামের এক ব্যক্তির কাছ থেকে এই হুমকি এসেছিল। হুমকির নেপথ্যে কোনও বড়সড় গ্যাং রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রসঙ্গত, এর আগেও খুনের হুমকি পেয়েছেন মুকেশ আম্বানি। আম্বানি ও তাঁর পরিবারকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে গত বছর বিহার থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

মুকেশ আম্বানির নিরাপত্তা ইনচার্জের অভিযোগের ভিত্তিতে, মুম্বাইয়ের গামদেবী থানার পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৮৭ এবং ৫০৬ (২) ধারার অধীনে অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে।মুকেশ আম্বানিকে হত্যার হুমকি এই প্রথম নয়। গত বছর, মুকেশ আম্বানি এবং তাঁর পরিবারের সদস্যদের খুনের হুমকি দেওয়ার জন্য বিহারের দারভাঙা থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। চিঠিতে লেখা ছিল, ‘এটি শুধুমাত্র একটি ট্রেলার।’

এই প্রথম নয়, এর আগেও একাধিকবার খুনের হুমকি পেয়েছেন মুকেশ অম্বানী। গত বছরই মুম্বই পুলিশ বিহার থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করে মুকেশ অম্বানী ও তাঁর পরিবারকে খুন করার হুমকি দেওয়ার অভিযোগে। এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন ও মুকেশ অম্বানীর বাসভবন অ্যান্টিলিয়া উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন ওই ব্যক্তি। তার আগে, ২০২১ সালে অ্যান্টিলিয়ার সামনে থেকে বিস্ফোরক বোঝাই একটি এসইউভি গাড়ি আটক করা হয়। যে ব্যবসায়ীর গাড়ি ছিল, তাঁর দেহ দিন কয়েক পরেই থানের একটি ঝিল থেকে উদ্ধার করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest