Nita Ambani bought the world’s most expensive car

Nita Ambani: বিশ্বের সবচেয়ে দামি গাড়ি কিনলেন আম্বানি, দাম জানলে চমকে যাবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুকেশ আম্বানির স্ত্রী নিতে নীতা আম্বানির বিলাসবহুল শখের কথা সকলেরই জানা। বিখ্যাত শিল্পপতি মুকেশ আম্বানি ও তার স্ত্রী নিতা আম্বানি’র আলাদা কোন পরিচয় এর প্রয়োজন হয় না। গোটা বিশ্ব তাদের এক নামে চেনে। আম্বানির স্ত্রী নীতা প্রায় শিরোনামে থাকেন তার দামী সব পূরণের কারণে। পানীয় জল হোক বা প্রাইভেট জেট, নীতা আম্বানি খুবই দামি জিনিসের সৌখিন। তিনি নামি কোম্পানির দামি গাড়িও খুব পছন্দ করেন। দামি ফোন ও গাড়ি কেনা তার অন্যতম শখ। এবার বিশ্বের সবথেকে মূল্যবান গাড়ি কিনে নজর কাটলেন নিতা আম্বানি। এই মুহূর্তে নিজের বিলাসবহুল শখের কারণেই আবারো চর্চায় মুকেশ ঘরণী।

সম্প্রতি বিলাসবহুল মূল্যবান গাড়ি কিনে সাধারণের হুঁশ উড়িয়েছেন নিতা আম্বানি। জানা গিয়েছে, অডি এ নাইন কিনেছেন তিনি। এটি যে বিলাসবহুল গাড়িগুলির মধ্যে অন্যতম, তা জানেন অধিকাংশই। অডির এই মডেলের দাম শুনলে চোখ কপালে উঠবে সাধারণের। উল্লেখ্য, এই গাড়ির বাজারদর ৯০ কোটি থেকে ১০০ কোটি। খুব স্বাভাবিকভাবে এটি যে সাধারণের আয়ত্তের বাইরে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

অডি এ নাইন গাড়িটি যে অন্যান্য গাড়ির থেকে টেকনোলজির দিক দিয়ে অনেকটাই এগিয়ে, তা বলাই বাহুল্য। বিশেষ করে এই গাড়িতে বৈদ্যুতিক রঙ করা রয়েছে। আর সেই সূত্রেই গাড়িটির বাইরের রঙ থেকে থেকেই পরিবর্তন হতে থাকে। পাশাপাশি এই গাড়ির মধ্যেকার ফিচার্সও কিছু কম নেই। গাড়িটি বিশেষভাবে বিদেশ থেকেই আনানো হয়েছে নিতা আম্বানির জন্য। বলাই বাহুল্য, এই মুহূর্তে মুকেশ ঘরণী ১০০ কোটি টাকার বিলাসবহুল গাড়ি কিনে নিজের শখ মিটিয়েই মিডিয়ার পাতায় চর্চার আলো কেড়েছেন। আর তার সেই গাড়িরই একাধিক ছবি এখন ভাইরাল হয়েছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest