Rape and Murder accused found dead in railway tracks in Hyderabad after minister’s encounter

‘এনকাউন্টার করা হবে’, মন্ত্রীর হুঁশিয়ারির ৪৮ ঘণ্টার মধ্যে মিলল নাবালিকা ধর্ষণ ও খুনে অভিযুক্ত ব্যক্তির দেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তেলেঙ্গানায় (Telangana) ৬ বছরের এক শিশুকে ধর্ষণ ও খুনের ঘটনায় অভিযুক্তের মৃতদেহ মিলল রেললাইনের উপরে। গত মঙ্গলবারই রাজ্যের মন্ত্রী মাল্লা রেড্ডি হুঁশিয়ারি দিয়েছিলেন, এনকাউন্টার (Encounter) করা হবে ওই অভিযুক্তকে। অবশেষে বৃহস্পতিবার সকালে পুলিশের তরফে জানিয়ে দেওয়া হল অভিযুক্তের মৃত্যুর কথা।

৯ সেপ্টেম্বর হায়দরাবাদের সিঙ্গারেনি কলোনির বাসিন্দা ছ’বছরের এক শিশু নিখোঁজ হয়ে যায়। পরের দিন প্রতিবেশী পাল্লাকোন্ডা রাজুর ঘরে বিছানার চাদরে মোড়া অবস্থায় তার দেহ উদ্ধার হয়। ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই শিশুকে। ঘটনার পর থেকেই পলাতক ছিল রাজু।

আরও পড়ুন: পকেটে ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি, সম্পত্তির পরিমাণ ৫ কোটিরও বেশি -চিনে নিন গুজরাটের নতুন মুখ্যমন্ত্রীকে

মঙ্গলবার তেলঙ্গনার মন্ত্রী মল্ল রেড্ডি বলেন, ‘‘আমরা ধর্ষক ও খুনিকে ধরব। তাকে ধরার পরে এনকাউন্টার করে মারা হবে।’’ তার পরেই রাজুর একটি ছবি প্রকাশ করে তেলঙ্গনা পুলিশ। তার খোঁজ দিতে পারলে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণাও করা হয়। নাবালিকার ধর্ষণ ও খুনের পরে এত দিন কেটে গেলেও অভিযুক্তকে ধরতে না পারায় সরকারের সমালোচনা শুরু করেন বিরোধী ও সমাজকর্মীরা। বৃহস্পতিবার সকালেই তেলঙ্গনা পুলিশ রাজুর মৃত্যুর খবর জানায়।

তার পরেই এই ঘটনায় শুরু হয়েছে বিতর্ক। যদিও পুলিশ জানিয়েছে, পালাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে যুবকের। তেলঙ্গনা পুলিশের তরফে সেই ছবিও প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন: কানহাইয়া কুমার কি তবে যোগ দিচ্ছেন কংগ্রেসে ? দেখা করলেন রাহুল গান্ধীর সঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest