Sadhvi Prachi slams Swara Bhasker for marrying a Muslim

Swara Bhasker: শ্রদ্ধার মতোই পরিণতি হতে পারে! ফাহাদকে বিয়ে করায় স্বরাকে খোঁচা সাধ্বীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফাহাদ আহমেদকে বিয়ে করার পরই সমালোচনায় বিদ্ধ অভিনেত্রী স্বরা ভাস্কর। এবার মুসলিম সম্প্রদায়ের যুবককে জীবন সঙ্গী হিসেবে বেছে নেওয়ায় স্বরাকে একহাত নিলেন বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী। শ্রদ্ধাকে খুন করার পর তাঁর দেহের ৩৫ টুকরো করে ফ্রিজে ভরে তাঁর লিভ ইন পার্টনার আফতাব। স্বরা ভাস্করের বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে সেই প্রসঙ্গই টেনে আনেন প্রাচী (Sadhvi Prachi)। বলে দেন, শ্রদ্ধার মতোই পরিণতি হতে পারে অভিনেত্রীর। তাঁর মন্তব্য নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে বিতর্ক।

৬ জানুয়ারি স্পেশ্যাল অ্য়াক্টে আদালতে বিয়ের রেজিস্ট্রার করে, ১৬ ফেব্রুয়ারি মাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদকে আইনি বিয়ে করেন স্বরা ভাস্কর। সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর সামনে আসতেই হইচই শুরু হয়। নেটিজেনের একাংশ যেমন শুভেচ্ছা জানান, স্বরাকে, তেমনি কেউ কেউ ব্যঙ্গ করতেও ছাড়েননি। ফাহাদ ‘ভাইয়া’ থেকে সইয়াঁ হয়ে যাওয়ায় ট্রোলের মুখে পড়তে হয় তাঁকে। এবার তোপ দাগলেন এবার বিদ্বেষী তোপ দাগলেন সাধ্বী প্রাচী।

প্রাচী বলেন, “শ্রদ্ধাকে কীভাবে ৩৫ টুকরো করেছিল তার লিভ ইন পার্টনার, সেই খবরটা হয়তো স্বরা জানেন না। এত বড় সিদ্ধান্ত নেওয়ার আগে স্বরার ভালভাবে ফ্রিজটা দেখে নেওয়া উচিত ছিল। যদিও এটা ওঁর ব্যক্তিগত পছন্দ। তবে শ্রদ্ধার সঙ্গে যা হয়েছে স্বরার সঙ্গে তা হতেই পারে।” এরপরই যোগ করেন, “স্বরা চিরকালই হিন্দু ধর্মের বিরোধী। আমি জানতাম কোনও হিন্দুকে উনি বিয়ে করবেন না। সেটাই হয়েছে। মুসলিমকে বিয়ে করেছেন।” তিনি বলেন,এই পরিণতি সুখের হবে না। সেই শুনে অনেকে বলেছেন, কি ভাগ্গি, সাধ্বী এই বিয়েকে ‘জিহাদ বিয়ে’ বলেননি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest