Shootout in UP: woman shot dead in UP while returning from college, Sparks Outrage

Shootout in UP: ভিড় রাস্তায় কলেজ ছাত্রীকে গুলি করে খুন, আজও কি আনন্দ উদযাপন করবেন? যোগী সরকারকে প্রশ্ন বিরোধীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আতিক আহমেদ (Atiq Ahmed) ও তাঁর ভাই আশরাফকে প্রকাশ্যে গুলি করে হত্যার দু’দিনের মধ্যে যোগীরাজ্যে ফের শুটআউট। এবার ভিড় রাস্তায় থানা থেকে মাত্র দুশো মিটার দূরত্বে গুলি করে মারা হল এক কলেজ ছাত্রীকে। খুনের পরেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। তরুণীর রক্তাক্ত ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনায় উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিরোধী দলগুলির পাশপাশি রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছে নেটিজেনরাও। জনতার ক্ষোভের আগুনে রীতিমতো অস্বস্তিতে প্রশাসন।

মৃতার নাম রোশনি আহিরওয়ার। বয়স ২১ বছর। রাম লক্ষ্মণ পটেল মহাবিদ্যালয়ে স্নাতকের ছাত্রী ছিলেন তিনি। বেলা ১১টা নাগাদ পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন রোশনি। তখনই মোটরবাইকে চেপে আসেন দু’জন। রোশনির কপালে দেশি পিস্তল তাক করে গুলি করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। উপস্থিত লোকজন অভিযুক্তদের ধরতে ছুটে যান। যদিও বন্দুক দেখিয়ে তাঁরা পালিয়ে যান।

আরও পড়ুন: TMC তৃণমূল আর জাতীয় দল নয়! নির্বাচন কমিশনের ‘কোপে’ RSP, CPI-ও

রাজ আহিরওয়ার নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন রোশনির অভিভাবক। তার ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করে জেরা করছে পুলিশ। ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, রাস্তায় উপুড় হয়ে পড়ে রয়েছেন ওই তরুণী। পরনে কলেজের পোশাক। রক্তে ভেসে যাচ্ছে চারপাশ। দেহের পাশে পড়ে রয়েছে পিস্তল।

এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর যোগী সরকারের বিরুদ্ধে সমালোচনা শুরু হয়েছে। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়েও সমাজমাধ্যমে প্রশ্ন উঠেছে। বিরোধী রাষ্ট্রীয় জনতা দল এই ভিডিয়ো পোস্ট করে লিখেছে, ‘‘গদি মিডিয়ার শেয়াল এবং বিজেপি কি এই মৃত্যুও উদ্‌যাপন করবে?’’

আরও পড়ুন: Gyanvapi Mosque: ওজুর ব্যবস্থা করুন! রমজান মাসে বারাণসীর জেলাশাসককে সুপ্রিম নির্দেশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest