Sidhi Urination Case: CM Chouhan Washes Victim's Feet, Bulldozer demolishes accused man's home

Sidhi Urination Case: মুখে প্রস্রাবের খেসারত সাড়ে ৬ লাখ! ড্যামেজ কন্ট্রোলে বিজেপির নাটক অব্যাহত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রস্রাব কাণ্ডে ড্যামেজ কন্ট্রোলে নেমে বিজেপির নয়া নাটক। প্রথমে দলিত এক ব্যক্তির গায়ে-মুখে বিজেপি কর্মীর প্রস্রাব। তারপর সেই ঘটনাকে আড়াল করতে ক্যামেরার সামনে করে পা ধুয়ে দলিত ওই ব্যক্তিকে মালা পরিয়ে দিতে দেখা গেল মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে।

দিন কয়েক ধরেই সংবাদ শিরোনামে রয়েছে মধ্যপ্রদেশ। দলিত যুবকের গায়ে মুত্রত্যাগের ভিডিও ভাইরাল হতেই দেশ জুড়ে শোরগোল পড়ে যায়। অবিলম্বে যুবককে গ্রেফতারে দাবিতে সরব হয়ে ওঠেন মানুষজন। মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান সরাসরি ওই ব্যক্তির বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনের অধীনে মামলা দায়ের করার কথা বলা মাত্রই পুলিশ ওই যুবককে গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনের অধীনে মামলা দায়ের করা হয়। মধ্যপ্রদেশ পুলিশ মঙ্গলবার এই ঘটনায় প্রধান অভিযুক্ত প্রবেশ শুক্লাকে গ্রেফতার করেছে। বুধবার, প্রশাসনের তরফে বুলডোজার দিয়ে শুক্লার বাড়ির একটি অংশ গুঁড়িয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: Viral Video: কেদারনাথে প্রেমিককে ‘প্রোপোজ’ করে ফ্যাসাদে যুগল, দেখুন ভিডিয়ো

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর বাসভবনে দশমত রাওয়াত নামে দলিত ওই ব্যক্তিকে ডেকে আনা হয়।মুখ্যমন্ত্রী তাঁর পায়ের কাছে হাঁটু গেড়ে বসেন। পা ধুয়ে দিতে দিতে ক্ষমা চেয়ে নেন তাঁর কাছে। দলিত ব্যক্তি কল্যাণমূলক কাজের সুফল পাচ্ছেন কিনা তা জানতে চান মুখ্যমন্ত্রী। এরপর শিবরাজ বলেন, ‘রাজ্যের মানুষ আমার কাছে ভগবান-সমান। জীবসেবা করাই ঈশ্বর সেবা আমার কাছে’।

এরপরই মধ্যপ্রদেশ সরকার শুক্রবার আদিবাসী সম্প্রদায়ের দশমত রাওয়াতকে সাড়ে ৬ লক্ষ টাকা ও আর্থিক সাহায্যের ঘোষণা করেছে। একই সঙ্গে বাড়ি নির্মাণের জন্য দেড় লক্ষ টাকাও বরাদ্দ করা হয়েছে। সিধি জেলার জেলাশাসক এক ট্যুইট বার্তায় এই তথ্য জানিয়েছেন।

আরও পড়ুন: Defamation Case: বড় ধাক্কা রাহুল গান্ধীর, কারাদণ্ডের নির্দেশ বহাল গুজরাত হাইকোর্টে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest