Viral Video: Woman Proposes to Her Bf At Kedarnath, Video Sparks Discussion About Using Phones At Religious Places

Viral Video: কেদারনাথে প্রেমিককে ‘প্রোপোজ’ করে ফ্যাসাদে যুগল, দেখুন ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পিছনে কেদারনাথ মন্দির। ভিড় রয়েছে বেশ ভক্তদের। ঠিক মন্দিরের সামনেই হাঁটু মুড়ে বসেছেন এক যুবতী। পাশে দাঁড়িয়ে নমস্কার করছেন তাঁর প্রেমিক। চোখ খুলতেই যুবককে আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিলেন তরুণী। রোম্যান্সে মাতল যুবক-যুবতী। আর এই ঘটনা ঘটিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন ওই যুগল।

কেদারনাথ মন্দির ভারতের একটি অন্যতম ধর্মীয় স্থান। গৌরিকুন্ড থেকে ২২ কিমি হেঁটে প্রতি বছর এই মন্দিরে আসেন বহু পুণ্যার্থী। তবে শুধু যে ভগবান কেদারনাথের পুজো করতেই ভক্ত সমাগম হয়, এমনটা নয়। আজকাল সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র ভিডিয়ো কিংবা রিল বানাতেই অনেকেই হাজির হন কেদারনাথ যাত্রায়। আর সেই পবিত্র স্থানে এমন সব কাণ্ডকারখানা মানতে নারাজ ভক্তদের একাংশ। তেমনই একটি ভিডিয়ো নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে। যেখানে এক তরুণীকে তাঁর প্রেমিককে বিয়ের প্রস্তাব দিতে দেখা গিয়েছে।

আরও পড়ুন: Gujarat: কলকাতার ঘটনার পুনরাবৃত্তি, স্কুলে হৃদরোগে আক্রান্ত হয়ে দ্বাদশ শ্রেণির পড়ুয়ার মৃত্যু

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, এক কমবয়সী যুবক কেদারনাথ মন্দিরের সামনে প্রার্থনা করছেন। যুবকের পরনে রয়েছে হলুদ পাঞ্জাবি। তরুণীও পরেছেন হলুদ শাড়ি। বেশ সুন্দর পোশাকে দুজনে প্রণাম করেছেন। যুবক যখন চোখ বন্ধ করে প্রণাম করছিলেন ঠিক তখন পিছন থেকে যুবতীর হাতে কেউ একজন একটি আংটির বাক্স দেন। এরপর হাঁটু মুড়ে প্রেমিককে প্রেম নিবেদন করেন যুবতী। প্রেমিকার আচমকা ‘সারপ্রাইজে’ অবাক হন তরুণ। একে অপরকে জড়িয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন তাঁরা।

ইনস্টাগ্রামে প্রেমের দৃশ্যটি বেশ ভাইরাল হয়েছে। যদিও মন্দির চত্বরে এমন কাণ্ড মানতে নারাজ ভক্তদের একাংশ। তাই তো মন্দিরে ‘প্রোপোজ’ নিয়ে বিভক্ত ইন্টারনেট। কারোর মতে, ‘এটা কোনো হানিমুনের জায়গা নয়।’ আবার আরেক নেটিজেন লিখেছেন, ‘এখানে ক্যামেরা বন্ধ হয়ে গেলে অনেকেই আসা বন্ধ করে দেবেন।’ যদিও কেদারনাথের মতো পবিত্র জায়গায় প্রেম নিবেদন করার ভাবনাকে সাধুবাদও জানিয়েছেন অনেকে।

আরও পড়ুন: Pune: স্টেশনে ঘুমন্ত যাত্রীদের গায়ে জল ছেটালো রেলপুলিশ, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest