ল্যাম্বরগিনি চড়ে বাড়ি বাড়ি আম বিলি করছেন খোদ মালিক! ঝড়ের বেগে ভাইরালে আর দোষ কী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কত রঙ্গ দেখাবি টিয়ে তুলসী তলায় শুয়ে শুয়ে ! ল্যাম্বরগিনি করে বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে আম ! শুনেই চোখ কপালে উঠছে তো ? ওঠারই কথা । কিন্তু এমনটাই হচ্ছে দুবাইতে । যা দেখে রীতিমত তাক লেগে গিয়েছে নেটিজেনদের । নিমেষে ভাইরাল হয়েছে ভিডিও । তবে এমনটা নাকি হয় দুবাইতে ।

গাল্ফ নিউজের রিপোর্ট অনুযায়ী , দুবাইয়ের পাকিস্তান সুপার মার্কেটের ম্যানেজিং ডিরেক্টর মহম্মদ জাহানজেব তাঁর ব্যক্তিগত সবুজ ল্যাম্বরগিনিতে করে আম ক্রেতাদের বাড়িতে আম পৌঁছে দিচ্ছেন । তবে এবারে করোনার সংক্রমণের আবহে রয়েছে বাড়তি ব্যবস্থা । শহরের শিশুরা বাইরে বেরতে পারছে না । তাই নির্দিষ্ট মূল্যের আম কিনলে তিনি জয়রাইডের ব্যবস্থা রেখেছেন । তাঁর এই উদ্যোগ মন কেড়েছে ক্রেতাদের । ইতিমধ্যেই অনেকে আম কিনে উপভোগ করেছেন ল্যাম্বরগিনিতে জয়রাইড ।

মহম্মদ জাহানজেব জানিয়েছেন , তিনি বিশ্বাস করেন “রাজার, রাজার হালেই ভ্রমণ করা উচিত”। তবে ন্যূনতম ১০০ দিরহামের আম অর্ডার দিলে তবেই গ্রাহকরা ল্যাম্বরগিনি চড়ার সুযোগ পাবেন । বর্তমানে প্রতিদিন ৭ থেকে ৮ জন ক্রেতার কাছে আম ডেলিভারি করা সম্ভব হচ্ছে । তবে  জাহানজেব জানিয়েছেন, খুব শীঘ্রই দিনে ১২ জন ক্রেতার কাছে আম পৌঁছনোর ব্যবস্থা করা হবে ।

এ দিন মহম্মদ জাহানজেবের কাছ থেকে আম কেনেন আদতে লখনউয়ের বাসিন্দা প্রবাসী ভারতীয় আরশাদ খান । তিনি বলে, “বাড়ির সামনে বিলাসবহুল ল্যাম্বরগিনিতে চড়ে আম ডেলিভারি দিতে আসায় খুব ভাল লাগছিল । লখনউ এমনিতেই দশেরি-সহ একাধিক আমের জন্য বিখ্যাত । তবে পাকিস্থানি আম খাওয়া হয়ে ওঠেনি । তাই অর্ডার করেছিলাম । নিঃসন্দেহে সেই আমও অত্যন্ত সুস্বাদু ।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest