54 FEET CHRISTMAS TREE ON PARK STREET FOR CHRISTMAS

Christmas 2021 : পার্কস্ট্রিটে বড় চমক, ৫৪ ফুট লম্বা ক্রিসমাস ট্রি আর সান্তা !

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উৎসবের মরসুমে মজে আছে কলকাতা। দোরগোড়ায় কড়া নেড়েছে বড়দিন। আর বড়দিন মানেই পার্কস্ট্রিট। আলোর সাজে সেজে ওঠা পার্কস্ট্রিটে আসা চাই উৎসাহী মানুষের। জনজোয়ারে ভেসে যায় পার্কস্ট্রিট চত্বর। নানা রঙের উৎবের পার্কস্ট্রিটে এবছর যুক্ত হল ৫৪ ফুটের ক্রিসমাস ট্রি!

মূল গাছের উচ্চতা ৫০ ফুট এবং তার উপরে আছে একটি চার ফুটের তারা। গাছটির ব্যাস হল ৩০ ফুট। বড়দিনের উৎসবে পার্ক স্ট্রিটে ভ্রমণকারী এই বিশালকার ক্রিসমাস ট্রি-কে দেখতে পাবেন এপিজে সুরেন্দ্র গ্রূপের সৌজন্যে। সংস্থার জনসংযোগ আধিকারিকের মতে এটি কলকাতার ইতিহাসে সর্বোচ্চ ক্রিসমান ট্রি । পার্ক স্ট্রিটে এপিজে সুরেন্দ্র গ্রূপের অফিসের সামনেই শোভা পাবে এই গাছটি।

আরও পড়ুন: KMC Election Results 2021: ছোট লালবাড়ি শাসন ফের তৃণমূলের হাতেই, ১৩৪ ওয়ার্ডে জোড়া-ফুলের রমরমা

বিশালাকার ক্রিসমাস ট্রি-র একপাশে শোভা পাবে একটি সাত ফুট লম্বা সান্তাক্লোজের মূর্তি এবং অন্যপাশে থাকবে একটি সাত ফুট লম্বা পরীমূর্তি। সমগ্র প্রকল্পটি এপিজে সুরেন্দ্র গ্রূপের অধিকর্তা, শ্রীমতি প্রীতি পালের মস্তিস্কপ্রসূত। বৃহস্পতিবার বিকেলে গাছটিতে লাগানো আলোগুলি জ্বালিয়ে এর উদ্বোধন করেন রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় ৷ ছোটোবড় ১৬১ তারা, ৩৫০টি বল, ৩০০টি ঘন্টা, ১০০টি গিফট বাক্স, দেড় লাখের উপর এলইডি আলো দিয়ে গাছটিকে সাজানো হয়েছে।

আলো জ্বলে ওঠার পরই উৎসাহী আমজনতার মধ্যে ফটো তোলার হিড়িক। বলাই চলে এবার পার্কস্ট্রিটে ফটো কর্ণার হয়ে উঠল এই নয়া আকর্ষণ। আগামী ৩ জানুয়ারি পর্যন্ত এখানেই শোভা পাবে এই সৌন্দর্য।

আরও পড়ুন: KMC Election 2021: নির্দল কাউন্সিলরদের আপাতত তৃণমূলে ‘নো এন্ট্রি’, জানালেন মমতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest