Amit shah comming soon in West Bengal, wife of sourav perform dance in his program

শাহের কর্মসূচি রাজ্যে, তাঁর অনুষ্ঠানে নাচবেন সৌরভ-জায়া ডোনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বৃহস্পতি এবং শুক্রবারে এ রাজ্যে ঠাসা কর্মসূচি রয়েছে অমিতের। একাধিক সরকারি এবং দলীয় কর্মসূচির পাশপাশি তিনি কলকাতায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন। সেখানে নৃত্য পরিবেশন করার কথা ডোনা গঙ্গোপাধ্যায়ের।

বৃহস্পতিবার সকালে অমিত প্রথমে যাবেন উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে। সেখানে বেশ কয়েকটি কর্মসূচি রয়েছে তাঁর। হিঙ্গলগঞ্জে সেই কর্মসূচি সেরে নদিয়ার কল্যাণী যাবেন। শাহ সেখান থেকে যাবেন উত্তর ২৪ পরগনার হরিদাসপুরের বিএসএফ ক্যাম্প। বৃহস্পতিবার দুপুরের দিকে মৈত্রী সংগ্রহালয়ের শিলান্যাস করার কথা রয়েছে।

দলীয় সূত্রে খবর, শিলিগুড়িতে একটি জনসভা করবেন অমিত। তার পর সেখানেই রাত কাটাবেন। পর দিন অর্থাৎ শুক্রবার সকালে কোচবিহারের তিনবিঘার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। সেখানে বিএসএফের অনুষ্ঠানে থাকতে পারেন তিনি।

অনুষ্ঠান শেষে ফের কলকাতার হোটেলে ফেরার কথা রয়েছে শাহের। হোটেলেই দু’টি সাংগঠনিক বৈঠক করার কথা রয়েছে তাঁর। সেই বৈঠকে কারা হাজির থাকতে পারেন তার একটা তালিকাও নির্দিষ্ট করা হয়েছে দলের তরফে। বিজেপি সাংসদ, বিধায়ক, জেলা পরিষদ এবং বিভিন্ন পুরসভার জয়ী প্রার্থীরা এই বৈঠকে থাকতে পারেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest