‘যখন তখন ফেসবুকে যা খুশি বলা যায় না’, ‘লাইভ’ নিয়ে মদনকে ভর্ৎসনা মমতার

মদনের প্রতিক্রিয়া, “দলনেত্রী আমাকে বলেছেন, তোমায় সবাই ভালবাসে। তুমি তোমার ফেসবুকগুলো আরও সাজিয়ে-গুছিয়ে সুন্দর ভাবে করবে। যাতে আমাদের সুবিধা হয়।”
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দলের সাংগঠনিক বৈঠকে ফেসবুক লাইভ নিয়ে দলনেত্রীর কাছে একপ্রকার ধমক খেতে হল কামারহাটির বিধায়ক মদন মিত্রকে (Madan Mitra)। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)  মদনকে সাফ জানিয়ে দিলেন, “এভাবে সামাজিক মাধ্যমে যখন তখন সব কথা বলা যায় না।” যদিও মিটিং শেষে মদনবাবু বললেন, দলনেত্রী তাঁকে ফেসবুক লাইভগুলি আরও সুন্দরভাবে করতে বলেছেন।

ষোলোয় কামারহাটি থেকে হেরেছেন মদন মিত্র। ভাটপাড়ার উপনির্বাচনেও হারতে হয়েছে। দলেও কোনও পদ ছিল না। মূলধারার রাজনীতি থেকে একপ্রকার হারিয়েই যাচ্ছিলেন মদন মিত্র। তখন তাঁকে নতুন করে জনপ্রিয়তা দেয় ‘ফেসবুক লাইভ’।

আরও পড়ুন : তৃণমূলের যুব সভাপতির পদে ‘বাজিগর’ সায়নী ঘোষ, পেলেন ভাল কাজের পুরস্কার

কারণে অকারণে মাঝে মাঝেই ফেসবুক লাইভে আসতে দেখা গিয়েছে তাঁকে। আর সব ক্ষেত্রেই তাঁর ভিডিওগুলি চূড়ান্ত জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু এসবের মধ্যে ফেসবুকে মদনবাবু অনেক সময় বেফাঁস কথাবার্তাও বলেছেন। যা অনেক সময়ই দলকে অস্বস্তিতে ফেলে দেয়। এর সর্বশেষ উদাহরণ শুক্রবার রাতেই দেখা গিয়েছে।

গতরাতে ফেসবুক লাইভে এসে মদন মিত্র প্রকাশ্যেই বলে বসেন, “কামারহাটির পুর প্রশাসকের দায়িত্ব আমাকে দায়িত্ব দিয়ে দেখুন। তিন মাসে সব বদলে দেব। কলকাতা শহরের চেয়েও উন্নত করবেন কামারহাটিকে।” যা তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে দেয়।

আজ দলের সাংগঠনিক বৈঠকে সেই প্রসঙ্গের উল্লেখ না করলেও মদন মিত্রকে মমতা তীব্র ভর্ৎসনা করেছেন বলেই সূত্রের খবর। তৃণমূল (TMC) নেত্রী মদনকে স্পষ্ট সাবধান করে দিয়েছেন, এভাবে যাতে আর সোশ্যাল মিডিয়ায় তিনি কিছু না বলেন।

যদিও, বৈঠক শেষে মদনের প্রতিক্রিয়া, “দলনেত্রী আমাকে বলেছেন, তোমায় সবাই ভালবাসে। তুমি তোমার ফেসবুকগুলো আরও সাজিয়ে-গুছিয়ে সুন্দর ভাবে করবে। যাতে আমাদের সুবিধা হয়।” ষোলোতে বিধায়ক হলেও মন্ত্রিসভাতেও জায়গা হয়নি মদনের । সাংগঠনিক বৈঠকেও বড় কোনও পদ পাননি। তা সত্ত্বেও তাঁর বক্তব্য,”সুন্দর কমিটি হয়েছে। বেস্ট টিম ইন দ্য হিস্ট্রি অব ইন্ডিয়ান ডেমোক্রেসি।”

আরও পড়ুন : ছন্নছাড়া সংগঠন নিয়ে বেসামাল বিজেপি, হুগলিতে লকেট-সুবীর সঙ্ঘাতেই ঘেরাও দিলীপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest