sandhya mukherjee health condition deteriorated, put into vasopressor support

সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, নিয়ে যাওয়া হল ICU-তে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের শারীরিক অবস্থার অবনতি ঘটল গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের। নেমে গিয়েছে রক্তচাপ। কোনওরকম ঝুঁকি না নিয়ে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালের আইসিইউ বিভাগে।

মঙ্গলবার অ্যাপোলো হাসপাতালের তরফে প্রকাশিত একটি মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা সংকটজনক। এদিন সকাল থেকেই তাঁর ব্লাড প্রেশার কমে গিয়েছে। আর সে কারণেই তাঁকে ভেসোপ্রেসার সাপোর্টে রাখা হয়েছে। তাঁর পেটের যন্ত্রনার সমস্যাও দেখা দিয়েছে। ফলে কোনও ঝুঁকি না নিয়ে ‘গীতশ্রী’কে ICU-তে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর চিকিৎসায় গঠিত মেডিক্যাল টিম গোটা পরিস্থিতির উপর নজর রাখছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: শাখা-পলাও নিষিদ্ধ হোক, দাবি নেতাজির প্রপৌত্র চন্দ্র বসুর

বয়সজনিত কারণে বেশ কিছুদিন ধরে নানা অসুখে ভুগছেন প্রবীণ সংগীতশিল্পী। এর মধ্যে আবার পড়েও গিয়েছিলেন বাড়িতে। ফিমার বোন ভেঙে গিয়েছিল তাঁর। গত ২৭ জানুয়ারি নবতিপর শিল্পীকে গ্রিন করিডর করে নিয়ে যাওয়া হয়েছিল এসএসকেএম হাসপাতালে। সেখানে কোভিড (COVID-19) রিপোর্ট পজিটিভ আসায় দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। পরে করোনামুক্ত হলেও শিল্পীর শারীরিক অবস্থা যেরকম ছিল, তাতে সেসময় অস্ত্রোপচার করা সম্ভব ছিল না।

তবে গত ১১ ফেব্রুয়ারিই স্বস্তির খবর দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জানিয়েছিলেন কিংবদন্তি গায়িকার ভেঙে যাওয়া ফিমার বোনের অস্ত্রোপচার সফল হয়েছে। আগের তুলনায় তাঁর শারীরিক অবস্থার উন্নতিও হয়েছিল। রাইলস টিউব ছাড়াই খাবার খাচ্ছিলেন তিনি। গীতশ্রীর হৃদযন্ত্র এবং ফুসফুসের অবস্থাও আগের থেকে ভাল ছিল। কিন্তু কয়েকদিন যেতে না যেতেই ফের অসুস্থতা বাড়ল।

আরও পড়ুন: Bhabanipur Murder: খাস কলকাতায় সোনার ব্যবসায়ীকে অপহরণ করে খুন, হোটেল থেকে মিলল দেহ‌

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest