sandhya mukhopadhyay does not know about the demise of lata mangeshkar

Lata-Sandhya: ‘প্রিয়’ লতা আর নেই, এখনও জানেন না সন্ধ্যা মুখোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সরস্বতী পুজোর আবহেই চলে গেলেন ‘সুরের সরস্বতী’।সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের প্রয়াণে মনভার তিলোত্তমারও। টানা ২৮দিনের লড়াইয়ে রবিবার সকালে ইতি টানেন সুরসম্রাজ্ঞী। করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে, আর বাড়ি ফেরা হল না। কাজে এল না তাঁর কোটি কোটি অনুরাগীর প্রার্থনা।

একদিকে লতা মঙ্গেশকর যখন চলে গিয়েছেন, তখন মৃত্যুর সঙ্গে লড়াই জারি রেখেছেন ‘গীতশ্রী’ সন্ধ্যা মুখোপাধ্যায়। করোনা আক্রান্ত হয়েই এই বর্ষীয়ান গায়িকা ভর্তি হয়েছিলেন হাসপাতালে। এখন যদিও করোনা-মুক্ত, তবে শারীরিকভাবে খুবই দুর্বল নবতিপর গায়িকা। তাই লতা মঙ্গেশকরের মৃত্যু সংবাদ জানানো হয়নি সন্ধ্যা মুখোপাধ্যায়কে।

আরও পড়ুন: Lata Mangeshkar Death: রাজবধূ হতে পারতেন লতা মঙ্গেশকর! ‘তাঁর’ জন্যেই রয়ে গেলেন আজীবন অবিবাহিত

অনেকেই বলেন,রেষারেষির সম্পর্ক ছিল লতা মঙ্গেশকর আর সন্ধ্যা মুখোপাধ্যায়ের। কিন্তু সন্ধ্য়া এক সাক্ষাৎকারে বলেছিলেন যে, তাঁরা একে অপরের ভীষণ ভালো বন্ধু ছিলেন। দু’জনের পরিচয় সেই পাঁচের দশক থেকে। একই সঙ্গে কণ্ঠ দিয়েছেন অনেক গানে। একজন রবিবার সকালে ছেড়ে চলে গিয়েছেন, অন্যজন আশঙ্কাজনক অবস্থায় ভর্তি শহরের এক বেসরকারি হাসপাতালে। শারীরিক অবস্থার খুব সামান্য উন্নতি হয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের, কিন্তু এখনও তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তা কমেনি চিকিৎসকদের।

গত ২৭শে জানুয়ারি থেকে করোনা আক্রান্ত হয়ে বাইপাস লাগোয়া এক বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন শিল্পী।  ফুসফুসে সংক্রমণ রয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের। সঙ্গে সেকেন্ডারি ব্যাকটেরিয়াল ইনফেকশনও হয়েছে তাঁর ফুসফুসে। হৃদযন্ত্রের সমস্যা রয়েছে,বাড়িতে পড়ে গিয়ে ভেঙেছে কোমরের হাড়। তবে আপতত সন্ধ্যা মুখোপাধ্যায়ের রক্তচাপ কিছুটা স্থিতিশীল, শরীরে অক্সিজেনের চাহিদাও কমেছে আগের চেয়ে অনেকটাই।

আরও পড়ুন: Lata Mangeshkar: লতার মরদেহে থুতু ছেটালেন শাহরুখ? জানুন আসল ঘটনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest