Student dies at south kolkata School at the time of prayer

Kolkata School : প্রার্থনা চলাকালীন ‘হার্ট অ্যাটাক’, দক্ষিণ কলকাতার নামী স্কুলের পড়ুয়ার মৃত্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্কুলের প্রার্থনা চলাকালীন হঠাৎ অসুস্থ এক ছাত্রী। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর মৃত্যু হয়। ঘটনাটি কলকাতার এক নামি বেসরকারি হাসপাতালের। হার্ট অ্যাটাকের কারণে ওই ছাত্রীর মৃত্যু হতে পারে বলে অনুমান করছেন চিকিৎসকরা। তবে পুলিশ জানিয়েছে, ময়না তদন্তের আগে কিছু বলা যাবে না।মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার একটি নামী ইংরেজি মাধ্যম স্কুলে।

জানা গিয়েছে, এলগিন রোডের কাছে একটি স্কুলে ঘটনাটি ঘটে। স্কুলে প্রার্থনা চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়ে এক ছাত্রী। সংজ্ঞাহীন বছর ১৯-র ওই ছাত্রীকে এরপর বেলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক পরীক্ষানিরীক্ষা তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।চিকিৎসকদের অনুমান, ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু বলে মনে করছেন চিকিৎসকরা। মর্মান্তিক মৃত্যুতে ভেঙে পড়েছে ওই ছাত্রীর পরিবার, সহপাঠীরা।

অন্যান্য দিনের মতো এদিন স্কুলে যায় ওই ছাত্রী। স্কুল শুরু হওয়ার আগে নিয়ম মাফিক প্রার্থনা শুরু হয় প্রতিটি ক্লাসের পড়ুয়াদের জন্য। সেইমতো প্রার্থনা চলছিল। হঠাৎ প্রার্থনার মাঝেই সংজ্ঞাহীন হয়ে পড়ে এক ছাত্রী। সঙ্গে সঙ্গে স্কুলের কর্মরত শিক্ষক ও কর্মচারীরা ছুটে আসে। তাঁকে সঙ্গে সঙ্গে বেলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা মনে করছেন ওই ছাত্রী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। কার্ডিয়াক অ্যরেস্ট এর কারণেই অজ্ঞান হয়ে যায় ও পড়ে মৃত্যু হয় তাঁর। পুলিশ ওই ছাত্রীর দেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলেই সঠিক কী কারণে মৃত্যু সে বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest