স্বামীর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন! কি বললেন বিরক্ত মাহি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফেসবুকে বেশ সক্রিয় ঢাকাই ছবির আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। নিয়মিতই স্ট্যাটাস দিয়ে যান তিনি। তবে তার স্ট্যাটাসগুলো মাঝেমধ্যে দ্বিধায় ফেলে দেয় ভক্তদের।

যদিও মাহি বারবারই বলে আসছেন, এসব স্ট্যাটাস তার ব্যক্তিগত জীবনকেন্দ্রিক নয়। যখন যা মনে আসে তা-ই লিখে ফেলেন- হোয়াটস অন ইউর মাইন্ডে। সম্প্রতি এমনই এক স্ট্যাটাস দিয়ে বিব্রত হন মাহি। তার একটি পোস্ট দেখে ভক্তদের অনেকে ধরেই নেন, বরের সঙ্গে বিচ্ছেদ ঘটেছে মাহির। এ নিয়ে কিছু পোর্টাল মাহির বিচ্ছেদ ঘটেছে শিরোনামে সংবাদও প্রকাশ করে।

এ ধরনের খবরের প্রতিবাদ করে মাহি বলেন, ‘লালশাক ডটকম নামেও একটি অনলাইন পোর্টাল থাকতে পারে। এখন এই ধরনের অনলাইনগুলো কী লিখল, সেটা পাত্তা দিতে চাই না। কারণ, আমি জানি, কারা প্রকৃত জার্নালিস্ট। কারা প্রপার নিউজটা লিখছে, সেসব লেখাকেই সবার গুরুত্ব দেওয়া উচিত। নাম-ঠিকানাহীন অনলাইনের নিউজে আমি গুরুত্ব দিই না। তাদের গুরুত্ব দিলে তারা মাথায় উঠবে। আমরা ভালো আছি। আমাদের সম্পর্ক নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না। কারও সংসারই সব সময় এক রকম যায় না। অপু একটু আনরোমান্টিক, কিন্তু আমার কাছে সে বেস্ট।’

আরও পড়ুন: দীর্ঘ প্রতীক্ষার অবসান! প্রকাশ্যে সৃজিতের ‘ফেলুদা ফেরত’-এর ফার্স্ট লুক, কবে আসছে ট্রেলার?

বর অপুর সঙ্গে তাঁর সম্পর্ক কি অবনতির দিকে গড়াচ্ছে? এমন প্রশ্নে মাহি জানান, তাঁরা ভালোই আছেন। তবে মাঝেমধ্যে দ্বিধায় পড়ে যান এই অভিনেত্রী। মাহির অভিযোগ, বর অপু তাঁকে একটু সময় কম দেন। অনেক সময় তিনি মাহিকে রেখে একাই ঘুমিয়ে যান, একাই খান। তাঁরা নিজেদের মতো করে সময় কাটাতে পারেন খুব কম। তা ছাড়া তাঁর বরের ভেতরে কোনো ছল নেই।

তিনি বলেন, ‘সে “বাবু খাইসো” টাইপ ছেলে না। আমি জানি, সে আমাকে কতটা ভালোবাসে। আমি যত বড় ভুল করি না কেন, আমার সঙ্গে যা–ই ঘটুক না কেন, সে কখনোই আমার হাত ছাড়বে না। সরি বলার আগেই সে আমাকে ক্ষমা করবে। এই রকম একটা মানুষ আমার পাশে আছে, এটাই বড় কথা। আমি “বাবু খাইসো” টাইপ মানুষ দিয়ে কী করব, যারা ভুয়া, পারমানেন্ট না।’

উল্লেখ্য, গত মাসে শুটিংয়ের জন্য দেশের বাইরে যাওয়ার কথা ছিল মাহির। ভিসা জটিলতায় যাওয়া হয়নি। তিনি বলেন, ‘নবাব এলএলবি’ ছবির গানের দৃশ্য বাকি আছে। এই মাসেই শাকিব খানের সঙ্গে দেশের বাইরে যাবেন সেই শুটিংয়ে অংশ নিতে। এখন মাহি ব্যস্ত ‘আশীর্বাদ’ ছবির কাজ নিয়ে। করোনায় স্থগিত রয়েছে ‘স্বপ্নবাজি’ ছবির কাজ। শিগগিরই সেই শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন: রাত পোশাকে নটি অ্যান্ড হটি লুকে ‘ঝুমা বৌদি’ মোনালিসা, ঘুম উড়ল ঠাকুপোদের!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest