‘লোকের বউ চুরি করছেন, বুড়ো বয়সে ভিমরতি হয়েছে ‘,সুজাতাকে নিয়ে সৌগতকে কূকথা দিলীপের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তৃণমূলের বর্ষীয়ান সাংসদ সৌগত রায়কে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সম্প্রতি বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ যোগ দেন তৃণমূলে। সেই প্রসঙ্গ টেনে এনে এদিন সৌগত রায়কে তুলোধনা করলেন দিলীপ ঘোষ। এক বাংলার সংবাদমাধ্যমে এমনটাই প্রকাশিত হয়েছে।

বউ পদ্ম ফুল থেকে বা পালিয়ে আশ্রয় নিয়েছেন ঘাসফুলে। এটা স্পষ্ট যে ফুলের প্রতি তাঁর ভালোবাসা আছে। সৌমিত্রের থেকে তা কিঞ্চিৎ বেশি বলেই অনেকের ধারণা। তবে এটাও ঠিক সৌমিত্রের জন্য তিনি কম লড়েননি। তখন  লড়াই ছিল তৃণমূলের বিরুদ্ধেই। এমন বউ জানালা কিংবা দরজা যেই দিকে পালক, কষ্ট হওয়ার কথা। তাই মিডিয়ার সামনে সৌমিত্রের কান্না জায়েজ। বৈশাখীর জন্য শোভনের যদি এমন অবস্থা হয়, তাহলে সুজাতার জন্য সৌমিত্রের হবে না?

আরও পড়ুন: প্রতি লিটার গাধার দুধের দাম ৭০০০ টাকা! পুষবেন নাকি ?

সুজাতার ঘাসফুলে যোগদান নিয়ে সৌগতকে খোঁচা দিয়ে বলেন, দিলীপ ঘোষ বলেন, “একজনের বাড়ি থেকে বউ নিয়ে এসে আপনি প্রচার করছেন, একটু লজ্জা করল না আপনার ? ওই বুড়ো নেতাগুলো ওনার সঙ্গে বসে ছবি তুলছে। শেষে লোকের বউ ধরে টানাটানি করছেন। কত নিচে আর নামবেন। ধিক্কার। বাঙালির মান সম্মান আপনি ডুবিয়ে দিচ্ছেন। এমন নোংরা রাজনীতি করছেন আপনারা। শেষ বয়সে এতো পাপ করবেন না সৌগতবাবু। আপনারও ঘর সংসার রয়েছে। শেষ বয়সে লোকের বউ চুরি করছেন, বুড়ো বয়সে ভিমরতি হয়েছে আপনার।”

ময়দানে নেমেই প্রধান প্রতিপক্ষকে নকআউট করার জন্য উত্তেজনায় ফুটছেন সুজাতা। পূর্বস্থলীর সভা থেকে গতকালই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন সুজাতা মণ্ডল খাঁ। মূলত শুভেন্দুর কারণেই তিনি বিজেপি সঙ্গ ত্যাগ করেছেন তা বুঝিয়ে দিয়েছিলেন সুজাতা। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিজের নেতা হিসাবে দাবিও করেন।

প্রকাশ্যে শুভেন্দু অধিকারীর দিকেই সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া সুজাতা। তাঁর দাবি, ২০২১ সালের ভোটে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তিনি বাংলার যেকোন আসন থেকে ভোটে দাঁড়াতে প্রস্তুত। আর তাতে নাকি একেবারে জামানত জব্দ হবে নন্দীগ্রামের ভূমিপুত্রের।

আরও পড়ুন: Christmas 2020: শহর কলকাতায় উত্সবের আমেজে…দেখুন ছবি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest