'Double' data at the same price! BSNL has a bunch of great plans to ace Jio

একই দামে ‘দ্বিগুণ’ ডেটা! Jio -কে টেক্কা দিতে একগুচ্ছ দুর্দান্ত প্ল্যান BSNL -এর

ডেটা প্ল্যানে একই দামে Jio -র থেকে প্রায় দ্বিগুণ ডেটা ব্যবহারের সুযোগ দিচ্ছে BSNL? কত খরচ করে কত ডেটা ব্যবহার করতে পারবেন Jio ও BSNL গ্রাহকরা?

দেখে নিন Jio ডেটা প্যাক
Jio -র ডেটা অ্যাড অন প্যাকের দাম শুরু হচ্ছে ১৫ টাকা থেকে। এই প্ল্যানে মাত্র ১ GB ডেটা ব্যবহার করা যাবে। তবে একটি বেশি ডেটা চাইলে ২৪১ টাকা অথবা ৩০১ টাকা ডেটা প্যাক রিচার্জ করতে হবে Jio গ্রাহকদের। ২৪১ টাকা ডেটা প্ল্যানে ৪০ GB ও ৩০১ টাকা প্ল্যানে ৫০ GB ডেটা পাওয়া যাবে। এই দুই প্ল্যানে ভ্যালিডিটি ৩০ দিন।

BSNL ডেটা প্যাক

BSNL এর ডেটা প্যাকের দাম শুরু হচ্ছে ১৩ টাকা থেকে। বেস প্ল্যানে Jio গ্রাহকদের থেকে ২ টাকা কম খরচ করে দ্বিগুণ ডেটা ব্যবহার করতে পারবেন BSNL গ্রাহকরা। এই প্ল্যানের ভ্যালিডিটি ১ দিন। তবে একটু বেশি ডেটা চাইলে রিচার্জ করতে হবে ১৯৮ টাকা অথবা ২৫১ টাকা ডেটা প্ল্যান। ১৯৮ টাকা প্ল্যানে প্রতিদিন ২ GB ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫০ দিন। অর্থাৎ ১০০ GB ডেটা ব্যবহার করা যাবে।

২৫১ টাকা রিচার্জে মোট ৭০ GB ডেটা পাবেন রাষ্ট্রায়ত্ত কোম্পানির গ্রাহকরা। এই প্ল্যানে দৈনিক ডেটা ব্যবহারের কোনও সীমা থাকছে না। ভ্যালিডিটি ২৮ দিন। অর্থাৎ Jio গ্রাহকদের থেকে মাত্র ১০ টাকা বেশি খরচে প্রায় দ্বিগুণ ডেটা পাবেন BSNL গ্রাহকরা।