Kissing Device: The Independent Chinese inventor creates kissing machine for long-distance lovers

Kissing Device: আপনার চুমু পছন্দের মানুষের ঠোঁট পর্যন্ত পৌঁছে দেবে যন্ত্র! অভিনব কিসিং ডিভাইস আবিষ্কার পড়ুয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দূর সম্পর্কের কাপলদের জন্যই বাজারে চলে এল বিশেষ চুমু খাওয়ার যন্ত্র (Kissing Device)। হ্যাঁ। ঠিকই পড়েছেন! চুমু খাওয়ার জন্যই একটি বিশেষ যন্ত্র নিয়ে এল চিনের সাংঝাই প্রদেশের এক সংস্থা। এক কিমি হোক বা এক হাজার কিমি, যত দূরেই থাকুন না কেন, এবার থেকে রোজ চুমু খাওয়া যাবে। কীভাবে কাজ করবে এই যন্ত্র? আসুন দেখে নেওয়া যাক যন্ত্রের সব খুঁটিনাটি।

গ্লোবাল টাইমসের রিপোর্ট অনুযায়ী, পূর্ব চিনের জিয়াংসু প্রদেশের একটি বিশ্ববিদ্যালয় এই চুম্বন যন্ত্র বা কিসিং ডিভাইসটির উদ্ভাবন করেছে। Kissing Device তৈরি করেছেন, জিয়াং ঝংলি (Jiang Zhongli) নামের এক ব্যক্তি। দূরত্ব অনেকটাই হওয়ার ফলে ঝংলি তাঁর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হতে পারতেন না। সেই শূন্যতা এবং প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হতে না-পারার কারণেই ডিভাইসটি আবিষ্কার করেন তিনি।

আরও পড়ুন: Zombie Virus: জেগে উঠছে 48,500 বছরের হিমায়িত ‘জম্বি ভাইরাস’, রিপোর্টে চাঞ্চল্য

নির্মাতাদের কথায়, এক্কেবারে আসল অনুভূতি পাইয়ে দেবে এই চুমু খাওয়ার মেশিন। ঠোঁট ছোঁয়ালে মনে হবে যেন সঙ্গীর ঠোঁট। ঠোঁটে গভীর চুমু খেতে চাইলে সেই ঠোঁটেরই অনুভব হবে। দেখা যাবে, একেবারে সঙ্গীর ঠোঁটের মতোই উষ্ণ সেই ঠোঁট।

এই যন্ত্রের সামনের দিক আসলে ভীষণ সফ্ট। তাই এটিতে ঠোঁট বসিয়ে চুমু খেলে আসল ঠোঁটের মতো অনুভূতি হয়। কিন্তু কীভাবে কাজ করবে এই যন্ত্র তাও জানা জরুরি। জানানো হয়, এর জন্য ফোনে একটি অ্যাপ নামাতে হবে। সেই অ্যাপ খুলে প্লাগ দিয়ে ফোনের সঙ্গে জুড়তে হবে এই যন্ত্র। এরপরেই যন্ত্রে ঠোট বসালে চুমু খাওমার অনুভূতি হবে। আপনার ঠোঁট অনুযায়ী নাড়াচাড়া করবে সেই ঠোঁটটিও।

আরও পড়ুন: Twitter-এ Blue টিক পেতে এবার গুনতে হবে টাকা, ভারতেও চালু নয়া নিয়ম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest