The price of Ola electric scooters has been rising since the day after Holi

হোলির পরের দিন থেকেই দাম বাড়ছে ওলার ইলেকট্রিক স্কুটারের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সম্প্রতি হোলির কথা মাথায় রেখে এই বিদ্যুচ্চালিত স্কুটারের একটি নতুন কালার ভ্যারিয়েন্ট নিয়ে এসেছে ওলা ইলেকট্রিক। সেই গেরুয়া কালার মডেলটির কিছু লিমিটেড এডিশনই মার্কেটে নিয়ে আসা হয়েছিল, যা ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। প্রসঙ্গত, ভারতে ওলা এস১ লঞ্চ করা হয়েছিল ৯৯,৯৯৯ টাকায় এবং ওলা এস১ প্রো নিয়ে আসা হয়েছিল ১,২৯,৯৯৯ টাকায়।

হোলির পরবর্তী সময়ে অর্থাৎ ১৭ থেকে ১৮ মার্চের মধ্যে শুরু হতে চলেছে ওলার এই ইলেকট্রিক বাইকের পরবর্তী পারচেজ উইন্ডো। আর তখন থেকেই দাম বাড়তে চলেছে ইলেকট্রিক স্কুটারটি। সংস্থার সিইও ভাবিশ আগরওয়াল ওলা ইলেকট্রিকের অফিসিয়াল সাইট থেকে ওলা এস১ প্রো স্কুটারের দাম বাড়ার ঘোষণা করেছেন। তবে ঠিক কত টাকা দাম বাড়ছে সে বিষয়ে সংস্থার তরফ থেকে কিছু জানানো হয়নি।

ট্যুইটারে ভাবিশ আগরওয়াল লিখছেন, “যাঁরা এর মধ্যেই ওলা এস১ প্রো স্কুটারটি ক্রয় করেছেন, তাঁদের অনেক ধন্যবাদ। তবে ১২৯,৯৯৯ টাকায় ওলা এস১ প্রো ক্রয় করার দিন শেষ হতে চলেছে। পরবর্তী উইন্ডো থেকে আমরা এই স্কুটারের লদাম বাড়াতে চলেছি। ১৮ মার্চ মধ্যরাত থেকে ওলা এস ১ প্রো স্কুটারটি নতুন দামে পাবেন।”

ওলা এস১ প্রো ( OLA S1 Pro )ইলেকট্রিক বাইকে রয়েছে টিউবুলার ফ্রেম। এই স্কুটারের পাওয়ারের দিকটি নিশ্চিত করছে ৮.৫KW ইলেকট্রিক মোটর, যাতে ৩.৯৭kWh ফিক্সড ব্যাটারি প্যাক রয়েছে। কোম্পানির তরফ থেকে দাবি করা হচ্ছে, মাত্র ৫ সেকেন্ডের চার্জে ১১৫kmph স্পিডে চলতে পারবে এই স্কুটি এবং ৬০kmps জ়িপও করতে পারবে। মোট তিনটি রাইড মোডস দিতে পারবে এই ই-বাইক, নর্মাল, স্পোর্ট এবং হাইপার। একাধিক চার্জিং অপশনস রয়েছে এই ওলা এস১ প্রো ই-বাইকের। হোম চার্জারের সাহায্যে সাড়ে ছয় ঘণ্টার মধ্যেই সম্পূর্ণ চার্জড আপ হয়ে যাবে এই স্কুটি। ফাস্ট চার্জার ব্যবহার করলে ১৮ মিনিটেই ৭৫কিমি পর্যন্ত রেঞ্জে ছুটতে পারবে এই ইলেকট্রিক স্কুটার। পাশাপাশি কোম্পানির তরফ থেকে দাবি করা হচ্ছে, এক বার চার্জ দিলেই ১৮১ কিমি পর্যন্ত সর্বোচ্চ রেঞ্জ দিতে পারবে এই ই-বাইক।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest