Anushka Sharma wishes husband Virat Kohli who celebrates his 34th birthday

Virat Kohli: ‘তোমার জন্মদিনে শ্রেষ্ঠ ছবি…’, বিরাটকে দুষ্টুমিষ্টি শুভেচ্ছা অনুষ্কার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রানে রানেই ৩৪ বছরে পদার্পণ ভারতীয় ক্রিকেটতারকা বিরাট কোহলির। জন্মদিনে স্বামীকে দুষ্টুমিষ্টি শুভেচ্ছা জানালেন অনুষ্কা শর্মা। বিরাটের একগুচ্ছ মজাদার মুহূর্ত একসঙ্গে করে সকাল সকাল পোস্ট ‘চাকদহ এক্সপ্রেস’ নায়িকার। লিখেছেন, “আজ তোমার জন্মদিন প্রিয়, অবশ্যই তোমার সবচেয়ে ভাল মুহূর্তের ছবি এই পোস্টে রাখলাম। যে কোনও পরিস্থিতিতে তোমায় ভালবাসি। চিরদিন বাসব।”

পরপর ছবিগুলো দেখলেই বোঝা যায়, নিদারুণ আনন্দঘন মুহূর্তে সেগুলি ফ্রেমবন্দি করেছিলেন অনুষ্কা। কোথাও বিরাট হাতে জুতো নিয়ে দাড়িয়ে আছেন। আবার কোথাও মেয়েকে কোলে নিয়ে উত্তেজিত। নিজের মনের কাছের ছবিগুলিই শেয়ার করেছেন অনুষ্কা। এবং এই দেখে হেসে গড়ালেন বিরাট।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

আরও পড়ুন: BCCI AGM: শেষ হল সৌরভের যুগ, আলোচনাই হল না আইসিসির চেয়ারম্যান পদ নিয়ে

সকাল থেকেই কোহলিকে নিয়ে উন্মাদনা সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীরা তো বটেই তাঁর সঙ্গে যুবরাজ সিং, হার্দিক পাণ্ডে, কে এল রাহুল বাদ পড়লেন না কেউই। সকাল হতেই শুভেচ্ছা এল তাদের তরফেও। কিং কোহলিকে নিয়ে আবেগঘন তাঁর ফ্যানেরা। অনুষ্কার পোস্টেই মিলল সেই ঝলক। কেউ বললেন, চিকুর এত সুন্দর ছবি উপহার দেওয়ার জন্য ধন্যবাদ। আবার কেউ বললেন, যেমন বিরাট মিষ্টি তেমন তুমিও।

২০০৮ সালে অভিষেক হওয়ার পর থেকে, বিরাট টিম ইন্ডিয়ার জার্সি গায়ে চাপিয়ে জাতীয় দলের হয়ে ১০২টি টেস্ট, ২৬২ টি একদিনের ম্যাচ এবং ১১৩ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। বিসিসিআই-এর তরফ থেকেও ‘কিং কোহলি’-কে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে।

আরও পড়ুন: Virat Kohli: কোহলির বিরুদ্ধে ভুয়ো ফিল্ডিংয়ের অভিযোগ, বিতর্ক বাড়ছে IND vs BAN ম্যাচ নিয়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest