Cristiano Ronaldo loses opportunity to become world’s highest paid footballer

Cristiano Ronaldo: ২৭৫ মিলিয়ন ইউরো! বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হওয়ার সুযোগ ফেরালেন রোনাল্ডো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড (Manchester United)। তারপর থেকে ক্লাবে গুঞ্জন, ওল্ড ট্র্যাফোর্ড ছাড়তে চলেছেন রোনাল্ডো (Cristiano Ronaldo)। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সৌদি আরবের এক ক্লাব রোনাল্ডোকে আগামী ২ মরশুমের জন্য ২৭৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিল। ভারতীয় মুদ্রায় যা ২২০০ কোটি টাকার বেশি। কিন্তু সংবাদমাধ্যমের রিপোর্ট, সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন রোনাল্ডো।

সৌদি আরবের কোন ক্লাব রোনাল্ডোকে প্রস্তাব দিয়েছে তা অবশ্য জানা যায়নি। ব্রিটিশ সংবাদমাধ্যমের দাবি, যাবতীয় ভাতা-বোনাস মিলিয়ে রোনাল্ডোকে ২৭৫ মিলিয়ন ইউরো (ভারতীয় মুদ্রায় ২২০৫ কোটি) অর্থ দেওয়ার কথা বলা হয়েছিল। ঘনিষ্ঠমহলে রোনাল্ডো বলেছেন, এখনও ইউরোপের যে কোনও প্রথম সারির ক্লাবে খেলার ক্ষমতা রয়েছে তাঁর। তাই এশিয়ার কোনও দেশে অর্থের লোভে গিয়ে নিজের ফুটবলজীবন শেষ করতে চান না।

আরও পড়ুন: India vs England: হাতছাড়া সিরিজ, কোহলিদের হারিয়ে বাজিমাত সাহসী রুট, বেয়ারস্টোদের

নতুন ক্লাব খোঁজা শেষ হয়নি রোনাল্ডোর। প্রায় প্রতিদিনই একাধিক ক্লাবের কাছে প্রস্তাব নিয়ে যাচ্ছেন তাঁর এজেন্ট জর্জ মেন্দেস। তবে প্রকাশ্যে কেউই এ ব্যাপারে মুখ খুলছেন না। সম্প্রতি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হ্যাগ বলেন, প্রাক মরসুম সফরে যাওয়ার আগে রোনাল্ডোর সঙ্গে কথা হয়েছে তাঁর।

টেন হ্যাগ বলেন, “রোনাল্ডো ক্লাব ছাড়তে চায় এমন কথা শোনার পর ওর সঙ্গে আমার কথা হয়নি। ব্যক্তিগত কারণে ও আমাদের সঙ্গে আসেনি। তবে এই মরসুমে আমরা রোনাল্ডোকে সঙ্গে রেখেই যাবতীয় পরিকল্পনা করছি। ওর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। রোনাল্ডোকে বিক্রি করা হবে না। আমরা একসঙ্গে ক্লাবকে সাফল্য এনে দিতে চাই।”

আরও পড়ুন: Virat Kohli: সমালোচনায় ক্ষতবিক্ষত বিরাট কোহলি, পাশে দাঁড়ালেন বাবর আজম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest