Cristiano Ronaldo set to sign with Saudi club Al Nassr

Cristiano Ronaldo: মরশুম পিছু প্রায় ১৬৮ কোটি! আগামীকাল সৌদির ক্লাবে সই রোনাল্ডোর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সৌদি আরবের ক্লাব আল নাসের (Al Nassr) রেকর্ড অর্থে সিআর সেভেনকে (Cristiano Ronaldo) সই করাতে চলেছেন। এই গুঞ্জন ছড়িয়েছে বহুদিন হল। শোনা যাচ্ছিল, রেকর্ড অর্থের প্রস্তাব পেলেও রোনাল্ডো আল নাসেরে যেতে চান না। তবে শেষ খবর অনুযায়ী ইউরোপ ছেড়ে এবার মধ্যপ্রাচ্যেই পা বাড়াচ্ছেন সিআরসেভেন (CR7)।

সৌদি আরবের ( Saudi Arabia) রাজধানী রিয়াধে (Riyadh) চলে এসেছেন পর্তুগিজ জাদুকর। সেখানে রয়েছেন এক হোটেলে। পুলসেশনের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সব কিছু ঠিকঠাক থাকলে আগামিকালই পাকা খবর চলে আসবে। অর্থাৎ  রোনাল্ডো সাত বছরের ঐতিহাসিক চুক্তি সেরে ফেলবেন সৌদির ক্লাব আল নাসেরের (Al Nassr) সঙ্গে। ২০৩০ পর্যন্ত রোনাল্ডো থাকবেন এই ক্লাবে। প্রথম আড়াই বছর তাঁকে পাওয়া যাবে চেনা ফুটবলারের ভূমিকায়। এর পরের পাঁচ বছর বসর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে সৌদি ব্যবহার করবে তাদের অ্যাম্বাসডর হিসাবে। এমনটাই রিপোর্ট স্প্যানিশ পত্রিকা মার্কার। তারাই সবার আগে জানিয়েছিল যে, রোনাল্ডো যাচ্ছেন আল নাসেরে।

ফুটবলার হিসাবে রোনাল্ডো প্রতি মরসুমে পাবেন ২০০ মিলিয়ন ইউরো করে। যখন সৌদির অ্যাম্বাসডর হয়ে তিনি কাজ করবেন তখন তাঁর পারিশ্রমিক ধাপে ধাপে বাড়বেই। ২০৩০ বিশ্বকাপে আয়োজনের জন্য ঝাঁপাবে মিশর ও গ্রিস। রোনাল্ডোকে মুখ করে সৌদিও বিশ্বকাপের আয়োজক দেশ হিসাবে দরপত্র দেবে। এমনটাই ভাবনা রয়েছে তাদের।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) সঙ্গে সম্পর্ক চুকে গেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo)। বয়স ৩৭ হয়ে গেলেও এখনই অবসর নেবেন না তিনি, সে কথা আগেই জানিয়েছেন। ইউরোপের (Europe) ক্লাবগুলো তাঁকে আর নিতে চাইছে না, যারা নিতে ইচ্ছুক তাদের আবার রোনাল্ডোর (Ronaldo) খোরাকি জোগাবার পয়সা নেই। এই অবস্থায় নাম ভেসে এসেছিল সৌদি আরবের (Saudi Arabia) ক্লাব আল-হিলালের (Al-Hilal)। মরসুমের গোড়াতেই পর্তুগিজ মহাতারকাকে পেতে প্রচুর অর্থ (৩০৫ মিলিয়ন পাউন্ড) অফার করেছিল সৌদির ক্লাবটি। কিন্তু সে সময় ম্যান ইউয়ের (Man U) সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন তিনি। সবথেকে বড় কথা, আগের মরসুমের মতো এবারও পুরনো ক্লাবের হয়ে খেলতে মুখিয়ে ছিলেন। কিন্তু পরিস্থিতি সম্পূর্ণ অন্য দিকে চলে যায়। পরে জানা যায় সৌদির আর এক ক্লাব আল-নাসেরই (Al-Naser) নাকি পাঁচবারের ব্যালন ডোর জয়ীকে কিনতে এগিয়ে।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest