Gautam Gambhir caught on cam making obscene gestures

Gautam Gambhir: কোহলির স্লোগান শুনেই দেখালেন মধ্যমা, ফের বিতর্কে গম্ভীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের সম্পর্কের তিক্ততা এখন আর কারও কাছেই অজানা নয়। গম্ভীর ক্রিকেটকে বিদায় জানালেও দিল্লির দুই তারকার মধ্যে ‘শত্রুতা’ কমেনি। গত আইপিএলে নতুন করে সেই প্রমাণ পেয়েছেন ক্রিকেটপ্রেমীরা। এবার এশিয়া কাপে কোহলির নাম শুনতেই মেজাজ হারলেন গম্ভীর (Gautam Gambhir)!

এই মুহূর্তে বিরাট কোহলি ব্যস্ত রয়েছেন এশিয়া কাপ অভিযান নিয়ে। অপরদিকে গম্ভীর রয়েছেন এশিয়া কাপের ধারাভাষ্যকার হিসাবে। শনিবার ক্যান্ডির মাঠে ধারাভাষ্য দেওয়ার ফাঁকে গ্যালারিতে এসেছিলেন গম্ভীর। সেখানেই গ্যালারি থেকে ভেসে আসে ‘কোহলি, কোহলি’ রব। স্টেডিয়ামের একপ্রান্ত থেকে যা শুনতে পেয়েই যেন তেলে বেগুনে জ্বলে উঠলেন গম্ভীর! যেদিক থেকে সেই শব্দব্রহ্ম ভেসে আসছে, সেদিকে তাকিয়ে নিজের মধ্যমা প্রদর্শন করেন ক্ষুব্ধ গম্ভীর। ক্যামেরায় ধরা পড়ে যায় প্রাক্তন ভারতীয় ওপেনার এহেন অভব্য আচরণ। আর এই ভিডিও নিয়েই এবার নিন্দার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন: Manoj Tiwari: পাঁচ দিনের মধ্যে সিদ্ধান্ত বদল, অবসর ভেঙে আবার ক্রিকেটে ফিরছেন মন্ত্রী মনোজ

অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, গম্ভীর ও কোহলির (Virat Kohli) ঝামেলা শেষ হওয়ার নয়। কেউ কেউ আবার বলছেন, দুই তারকার মধ্যে যতই মনোমালিন্য থাকুক, তা এভাবে প্রকাশ করাটা ভারতীয় ক্রিকেটের জন্য মোটেই ভাল পোস্টার নয়। যদিও বিতর্কের মাঝে মুখ খুলে গম্ভীর জানালেন, কোহলির নামের স্লোগান নয়, ভারতবিরোধী স্লোগান তুলেছিলেন কয়েকজন। তাতেই মেজাজ হারান তিনি।

যদিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিও অন্য কথা বলছে।

আরও পড়ুন: Mohun Bagan vs East Bengal: কাটল ২৩ বছরের খরা! ‘দশে মিলে’ ডুরান্ড জয় মোহনবাগানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest