IPL 2022: Delhi Capitals have been asked to stay in quarantine amid covid scare

IPL 2022: ক্রমশ বাড়ছে কোভিড আতঙ্ক, এবার আক্রান্ত দিল্লির এক ক্রিকেটার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের আইপিএলে করোনার থাবা। এবার আক্রান্ত দিল্লির এক ক্রিকেটার। সূত্রের দাবি, দিল্লি ক্যাপিটালসের ওই ক্রিকেটারের Rapid Test রিপোর্ট পজিটিভ এসেছে। এবার RT-PCR পরীক্ষা হবে তাঁর। তারপরই তাঁর রিপোর্ট সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তবে, আপাতত গোটা দল কোয়ারেন্টাইনে। পাঞ্জাব কিংসের (PBKS) বিরুদ্ধে খেলার জন্য সোমবারই দিল্লি থেকে পুণে উড়ে যাওয়ার কথা ছিল দিল্লির তারকাদের। সেই সফর আপাতত বাতিল করা হয়েছে।

আরও এক সাপোর্ট স্টাফ আক্রান্ত হয়েছেন বলে জানা যাচ্ছে। সব মিলিয়ে দিল্লি শিবিরে এখনও পর্যন্ত চারজনের কোভিড ধরা পড়েছে। সোমবার এবং মঙ্গলবার গোটা দলকে হোটেলের ঘরে থাকতে বলা হয়েছে। বাতিল করা হয়েছে অনুশীলনও। দু’দিনই ক্রিকেটারদের পরীক্ষা করা হবে। তার পর ম্যাচের ভবিষ্যৎ ঠিক করা হবে।

আরও পড়ুন: IPL 2022: কে বলবে বয়স ৪০! পঞ্জাবের রাজাপক্ষকে দুরন্ত রান আউট ধোনির, দেখুন ভিডিয়ো

কোনও দল যদি কোভিডের কারণে প্রথম একাদশ নামাতে না পারে তা হলে ম্যাচটি পরে আয়োজন করা হবে। সেটাও সম্ভব না হলে কী করা হবে, সেই সিদ্ধান্ত নেবে বোর্ড। তবে এই ঘটনা নিঃসন্দেহে তাদের পক্ষে বিড়ম্বনার। কোভিডের কারণে এ বারের আইপিএলের গ্রুপ পর্বের ম্যাচ আয়োজন করা হচ্ছে শুধু মুম্বইয়ে। কিন্তু দর্শকদের প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। সম্প্রতি সেই সংখ্যা বাড়ানোও হয়েছে। পরিবর্তিত পরিস্থিতিতে কী হয়, এখন সেটাই সবার নজরে।

উল্লেখ্য, গত ২৪ ঘণ্টায় দেশ জুড়ে দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা দু’হাজার ১৮৩ জন। যা রবিবারের তুলনায় ৯০ শতাংশ বেশি। রবিবার করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১,১৫০। কোভিড বিশেষজ্ঞেরা জানিয়েছেন, ওমিক্রন ও ডেল্টা রূপে সংক্রমণ বাড়লেও মৃত্যুর হার অপেক্ষাকৃত কম। সোমবার দৈনিক সংক্রমণের হার এক লাফে বেড়ে দাঁড়িয়েছে ০.৮৩ শতাংশ। এখন সারা দেশে মোট সক্রিয় রোগীর সংখ্যা ১১,৫৪২ জন।

আরও পড়ুন: IPL 2022: ফিরছে রংচংয়ে সমাপ্তি অনুষ্ঠান, বড় ঘোষণার পথে সৌরভের BCCI

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest