Shane Warne's name came in these 5 big sex scandals

Shane Warne Sex Scandals: যৌন জীবন ঘিরে একাধিক কেচ্ছা! ঘুরেফিরে আসে এই ৫ ঘটনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার মাত্র ৫২ বছর বয়সে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে জীবনের বাইশ গজকে বিদায় জানালেন স্পিন লেজেন্ড। মাঠে পারফরম্যান্স করার জন্য যেমন তিনি প্রশংসা পেয়েছেন, তেমনই বোহেমিয়ান জীবনযাপনের জন্য একাধিক বিতর্কে জড়িয়েছেন। সব সময়ই যাঁর পিছনে ছুটছেন পাপারাৎজিরা। তাঁদের জন্য ‘মশলাদার খাবার’-এর অভাব রাখেননি ওয়ার্ন।

ব্রিটিশ নার্স ডোনা রাইটকে নোংরা মেসেজ পাঠানো

২০০০ সালে ডোনা রাইট নামক এক ব্রিটিশ নার্স সরাসরি অভিযোগ করেন যে ওয়ার্ন তাঁকে অনেকদিন ধরে যৌন উস্কানিমূলক নোংরা মেসেজ পাঠাচ্ছেন। পরে তিনি নিজে এই বিষয়টি স্বীকার করে নেন। এর ফলে অস্ট্রেলিয়ার সহ অধিনায়কের পদ থেকে সরতে হয় ওয়ার্নকে। সেই নার্সকে ‘ফোরসাম’ যৌনতায় লিপ্ত হওয়ার আমন্ত্রণ দিয়ে বিতর্ক তৈরি করেছিলেন ওয়ার্ন। এই কাণ্ডে কেভিন পিটারসেনেরও নাম জড়িয়েছিল।

অভিনেত্রী এলিজাবেথ হার্লের সঙ্গে প্রকাশ্যে লিপ লক

হলিউড তারকা এলিজাবেথ হার্লির সঙ্গে এক সময় বেশ মাখোমাখো সম্পর্ক গড়ে উঠেছিল শেন ওয়ার্নের। ২০১০ সাল থেকে নাকি বছর তিনেক টিকেছিল সে সম্পর্ক। সে সময় ওয়ার্নের সঙ্গে তাঁর স্ত্রীর সিমোন কালাহানের বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে ব্রিটিশ অভিনেতা লিজ হার্লি আইনত তখনও অরুণ নায়ারের স্ত্রী। যদিও একসঙ্গে থাকতেন না তাঁরা। ২০১১ সালে অরুণের সঙ্গে লিজের বিচ্ছেদ হয়েছিল।লিজ এবং ওয়ার্নের সম্পর্ক নিয়ে এক সময় ট্যাবলয়েডের পাতা ভরে উঠেছিল। তবে সে সম্পর্ক টেকেনি। ২০১০সালের তাঁদের মধ্যে একটি কিসিং সিন সবচেয়ে বেশি শিরোনাম দখল করে নিয়েছিল।

আরও পড়ুন: Ranji Trophy 2022: সদ্যোজাত কন্যার পরে বাবার মৃত্যু, সাজঘরে বসেই শেষকৃত্য দেখলেন বিষ্ণু সোলাঙ্কি

দুজন ব্রিটিশ মডেলের সঙ্গে তার যৌনতায় লিপ্ত

২০০৩ সালে আবারও যৌন কেলেঙ্কারিতে ফেঁসে যান ওয়ার্ন। এ বার তাঁর বিরুদ্ধে অভিযোগ আনেন মেলবোর্নের এক স্ট্রিপার, নাম অ্যাঞ্জেলা গালাগার। তিনি দাবি করেন, ওয়ার্নের সঙ্গে মাস তিনেকের ‘অস্বস্তিকর সম্পর্ক’ ছিল তাঁর। তবে এখন পর্যন্ত ওয়ার্নের জীবনের সবচেয়ে বড় যৌন কেলেঙ্কারিটি চাউর হয় ২০০৬ সালে। হ্যাম্পশায়ারের অধিনায়ক থাকাকালীন ২৫ বছর বয়সি দুজন ব্রিটিশ মডেলের সঙ্গে তার যৌনতায় লিপ্ত হওয়ার ভিডিও ফাঁস হয়।

গাড়ির বনেটের উপর যৌনসঙ্গম

১৯৯৫ সালে সিমোনের সঙ্গে বিয়ে হয়েছিল ওয়ার্নের।তবে ২০০৫ সালে বিবাহিত ওয়ার্নের সঙ্গে নাম জুড়েছিল একাধিক জনের সঙ্গে। ইংলিশ ছাত্রী লরা সেয়ার্স বা টিভি অ্যাসিস্ট্যান্ট কেরি কলিমোর প্রকাশ্যেই তাঁদের প্রেমিক হিসাবে ওয়ার্নের নাম করেছিলেন।  ২০০৫ সালে একটি ট্যাবলয়েডের দাবি, কেরির সঙ্গে গাড়ির বনেটের উপর যৌনসঙ্গমে মেতেছিলেন ওয়ার্ন। কেরির এক বন্ধুর দাবি, ‘‘ওয়ার্ন তো কেরিকে ছা়ড়তেই চান না। ঘরেবাইরে সবর্ত্র যৌনসঙ্গমের চেষ্টা করতে থাকেন।’’ অন্য দিকে, সেয়ার্সের দাবি ছিল যে এক বার তাঁর সামনে জামাকাপড় খুলে ফেলেন ওয়ার্ন। এর পর তাঁর সঙ্গে যৌন সম্পর্ক গড়ার কথা বলেন।

আরও পড়ুন: Shane Warne Death: ওয়ার্নকে শেষশ্রদ্ধা জানাতে ভক্তরা নিয়ে আসছেন মদ-সিগারেট-মাংস!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest