মুর্শিদাবাদে ৩৪ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ পথদুর্ঘটনায় মৃত্যু ৯ জনের

মুর্শিদাবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক সম্পসারণের পর দুর্ঘটনা নিত্যনৈমিত্তিক ব্যাপার। বেপরোয়া গতির বলি হচ্ছেন বহু মানুষ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুর্শিদাবাদের সুতি থানার ধলার মোড় এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় অন্তত ৯ জনের মৃত্যু হল। গুরুতর আহত হয়েছেন আরও ১৫ জন।মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা। দুর্ঘটনাগ্রস্তদের উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে গাড়ি নিয়ে প্রচণ্ড গতিতে বহরমপুরের দিকে যাচ্ছিলেন সুতির কাশীনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান রাজিবুল ইসলামের ছেলে আপেল শেখ। গাড়িতে তাঁর সঙ্গে ছিল আরও ৫ জন। ধলামোড়ের কাছে গাড়িটির সামনের ডান দিকের চাকা ফেটে যায়। এর পর নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ধাক্কা মারে আরও ২টি গাড়িতে। শেষে উলটে গিয়ে রাস্তার মাঝে থামে চার চাকা গাড়িটি।

আরও পড়ুন: WB election 2021: দিলীপের কেন্দ্র উদ্ধার করতে হিরণকে প্রার্থী করল বিজেপি

এই ঘটনায় ঘটনাস্থলেই আপেল শেখ-সহ ৯ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন মোট ১০ জন। এদের জঙ্গিপুর হাসপাতালে নিয়ে গেলে কয়েকজনকে কলকাতায় স্থানান্তরিত করার চেষ্টা চলছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে অনুমান।

মুর্শিদাবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক সম্পসারণের পর দুর্ঘটনা নিত্যনৈমিত্তিক ব্যাপার। বেপরোয়া গতির বলি হচ্ছেন বহু মানুষ। এদিনের ঘটনাও তেমনই একটি নজির হয়ে রইল। বিশেষজ্ঞদের মতে, গাড়ির স্বাস্থ্য অনুসারে তার সর্বোচ্চ গতিসীমা নিয়ন্ত্রণ করা উচিত। একই নিয়ম প্রযোজ্য হয় গাড়ির টায়ারের ক্ষেত্রেও। চাকায় হাওয়ার চাপ বেশি থাকাতেও দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

আরও পড়ুন: ‘নানা ঘাটের জল খাওয়া সাপ নিয়ে বিজেপি কী করবে?’, মিঠুনকে কটাক্ষ তসলিমার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest