Pankaj Tripathi: Actor Pankaj Tripathi's brother-in-law dies in road accident, sister in critical condition

Pankaj Tripathi: পথ দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির, সঙ্কটজনক বোনও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পঙ্কজ ত্রিপাঠীর (Pankaj Tripathi) পরিবারে বড়সড় বিপর্যয়। কাছের মানুষকে হারালেন অভিনেতা। পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন তাঁর ভগ্নীপতি রাকেশ তিওয়ারি। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তারকার বোন সবিতা তিওয়ারি।

শনিবার দুর্ঘটনাটি ঘটেছে ধানবাদের জিটি রোডের কাছে দিল্লি-কলকাতা ২ নম্বর জাতীয় সড়কের উপরে নিরসা বাজারের কাছে।পুলিশ সূত্রের খবর, দুর্ঘটনার তীব্রতায় বিলাসবহুল গাড়িটি দুমড়ে মুচড়ে দু’ভাগ হয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিনেতার ভগ্নিপতি রাজেশ তিওয়ারির। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয় রাজেশের স্ত্রী সবিতাকে। ধানবাদের একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। চিকিৎসকরা জানিয়েছে, সবিতার শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক।

জানা গিয়েছে, রাকেশ নিজেই গাড়ি চালাচ্ছিলেন। সিসিটিভি ফুটে দেখা গিয়েছে, কোনও কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে রাকেশদের বিলাসবহুল গাড়ি। তাতেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। গাড়ির অবস্থা দেখে ছুটে আসেন স্থানীয়রা রাকেশ ও তাঁর স্ত্রী সবিতাকে উদ্ধার করা হয়। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে দুজনকে কাছের শহিদ নির্মল মাহাতো মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাকেশকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সবিতার পায়ের হাড় ভেঙেছে। শরীরের আরও কয়েকটি জায়গায় চোট রয়েছে।

বিহারের গোপালগঞ্জে রেলওয়েতে চাকরি করতেন রাকেশ। শনিবার বিকেলে স্ত্রীকে নিয়ে সড়ক পথে কলকাতায় আসছিলেন। সূত্রের খবর, বোনকে দেখতে ইতিমধ্যে ধানবাদের উদ্দেশে রওনা দিয়েছেন অভিনেতা পঙ্কজ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest