হেমতাবাদের BJP বিধায়ক আত্মঘাতী হয়েছেন, বলছে ময়নাতদন্ত রিপোর্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খুন নয়, আত্মঘাতী হয়েছেন হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে এমনই তথ্য উঠে এল। তবে এখনও কেমিক্যাল পরীক্ষার রিপোর্ট হাতে আসেনি।সোমবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার বিধায়কের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। পরিবারের তরফে অভিযোগ করা হয়, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। একই অভিযোগ করে বিজেপি। ঘটনায় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ তোলে গেরুয়া শিবির।

তারইমধ্যে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে বিধায়কের ময়নাতদন্ত হয়। মঙ্গলবার সেই রিপোর্ট এসেছে। রিপোর্ট অনুযায়ী, গলার দড়ির ফাঁসেই বিধায়কের মৃত্যু হয়েছে। শরীরে আঘাতের কোনও চিহ্ন মেলেনি।বিজেপির অভিযোগ তাদের বিধায়ককে খুন করা হয়েছে।

আরও পড়ুন : ৬ হাজার বছর পর আসছে ধূমকেতু নিওওয়াইস, দেখা যাবে খালি চোখে

মঙ্গলবার উত্তরবঙ্গ জুড়ে ১২ ঘণ্টার বনধ, বুধবার রাজ্যের থানাগুলিতে বিক্ষোভ, দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ হওয়া-সহ একগুচ্ছ কর্মসূচি ঘোষণা করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার রাজ্য বিজেপির সদর দপ্তর থেকে মৌন মিছিলের পর একথা ঘোষণা করেছেন তিনি। তবে বিজেপি সিবিআই তদন্ত দাবি করলেও, রাজ্য সরকারের তরফে ইতিমধ্যেই সিআইডি-কে ভার দেওয়া হয়েছে।

সোমবারই দুপুরের দিকে সিবিআই তদন্তের দাবিতে রাজ্য বিজেপি সদর দপ্তর থেকে যোগাযোগ ভবন পর্যন্ত মৌন মিছিল করে বিজেপি নেতৃত্ব। শামিল ছিলেন দিলীপ ঘোষ, রাহুল সিনহা, সায়ন্তন বসু, সব্যসাচী দত্ত-সহ একাধিক নেতানেত্রী, কর্মী, সমর্থক। মিছিল শেষ করে তাঁরা রাজ্যপালের দ্বারস্থ হন নিরপেক্ষ তদন্তের দাবিতে। সিআইডি তদন্তের নিরপেক্ষতায় ভরসা নেই বলেও জানিয়েছে বিজেপি রাজ্য নেতৃত্ব।

আরও পড়ুন : গায়ের রং কাঁচা সোনার মত, নেটপাড়া মাতাচ্ছে এই ব্যাঙ; দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest