এয়ারটেলের হাত ধরে ভারতের বাজারে ফিরতে চলেছে PUBG!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সূত্রের খবর, ফের ভারতের বাজারে ফিরতে সবরকম চেষ্টা চালাচ্ছে গেমটির প্রস্তুতকারক দক্ষিণ কোরিয়ার সংস্থাটি। শোনা যাচ্ছে, রিলায়েন্স জিও, পেটিএমের পর এবার এয়ারটেলের সঙ্গে কথাবার্তা চালাচ্ছে তাঁরা। তবে পুরোটাই হয়েছে প্রাথমিক স্তরে।

এনট্যাকার নামে একটি ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতে গেমটির স্বত্ব এয়ারটেলের হাতে তুলে দিতে চায় দক্ষিণ কোরিয়ার ওই সংস্থা। নাম প্রকাশে অনিচ্ছুক এক আধিকারিককে উদ্ধৃত করে তাতে বলা হয়েছে, ইতিমধ্যে দু’‌পক্ষের মধ্যে প্রাথমিক স্তরে আলোচনা হয়েছে।

আরও পড়ুন : ভোট বড় দায় ! ষষ্ঠীতে BJPর ভার্চুয়াল অনুষ্ঠানে বাঙালিকে শুভেচ্ছা জানাবেন মোদী

কোনও কিছুই চূড়ান্ত হয়নি। তাই এখনই এর থেকে বেশি কিছু জানানো সম্ভব নয়। আসলে কোনও সংস্থার সঙ্গে গাঁটছড়া বাধার থেকেও সংস্থার কাছে গুরুত্বপূর্ণ গেমটির উপর থেকে কেন্দ্রের নিষেধাজ্ঞা সরানো। যা এখনও সম্ভব হয়ে ওঠেনি। কেন্দ্রের তথ্য ও সম্প্রচার মন্ত্রক সূত্রেও খবর, কোনও অ্যাপের উপর থেকেই নিষেধাজ্ঞা তোলার ভাবনাচিন্তা শুরু করেনি সরকার।

PUBG নিষিদ্ধ হওয়ার পর থেকেই বেজায় মন খারাপ অনলাইন ব্যাটেল গেমের প্লেয়ারদের। ভারতের লোভনীয় বাজার হাতছাড়া করতে রাজি নয় দক্ষিণ কোরিয়ার (South Korea) সংস্থাও। ফলে নয়া উপায়ে ভারতের বাজারে ফেরার চেষ্টা করে পাবজি করপোরেশন (PUBG Corporation)। চিনা সংস্থার হাত থেকে পাবলিশিংয়ের স্বত্ব ফিরিয়ে ভারতীয় কোনও সংস্থার হাত ধরেই এদেশের বাজারে ফিরতে চেয়েছিল এই অনলাইন গেমটি। এ জন্য অংশীদার হিসেবে ভারতীয় সংস্থার খোঁজ শুরু করেছিল তারা। জিও, পেটিএমের পর এবার এয়ারটেলের সঙ্গে তাই কথাবার্তা শুরু করেছে পাবজি প্রস্তুতকারক সংস্থাটি।

আরও পড়ুন : সাদা বিকিনি, মাথায় ফুল…মালদ্বীপে জলকেলিতে মত্ত তাপসী পান্নু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest